chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ঠোঁটে চুমু দেওয়ার সুযোগ দিচ্ছেন আন্দ্রেয়া ইভানোভা

বিশ্বের মধ্যে সবচেয়ে বড় ঠোঁটের অধিকারী হলেন বুলগেরিয়ার তরুণী আন্দ্রেয়া ইভানোভা। খ্রিস্টান সম্প্রদায়ের সবচেয়ে বড় উৎসব ক্রিসমাস উপলক্ষ্যে— নিজের ঠোঁটে চুমু দেওয়ার সুযোগ দিচ্ছেন ২৬ বছর বয়সী আন্দ্রেয়া ইভানোভা। অবশ্য বিশেষ এ চুমুর জন্য ‘নিলাম’ ডাকছেন তিনি। যিনি সবচেয়ে বেশি অর্থ দেবেন; তিনিই তাকে চুমু দেওয়ার সুযোগ পাবেন।

গত শুক্রবার (২২ ডিসেম্বর) আন্দ্রেয়ার একটি সাক্ষাৎকার প্রকাশ করে। সংবাদমাধ্যমটিকে তিনি জানিয়েছেন, ঠোঁট আরও বড় করতে তিনি সম্প্রতি আরও লিপ ফিলার (বিশেষ ইঞ্জেকশন) নিয়েছেন। তিনি তার ঠোঁট বড় করতে ইতিমধ্যে ২০ হাজার পাউন্ড (২৭ লাখ ৮২ হাজার টাকা) খরচ করেছেন।

 

 

ঠোঁট বড় করার আগে আন্দ্রেয়া দেখতে এমন ছিলেন।

সংবাদমাধ্যমটিকে এ তরুণী আরও জানিয়েছেন, এখন তার লক্ষ্য হলো বিশ্বের সবচেয়ে বড় গালের অধিকারী হওয়া। তার ইচ্ছা আগামী বছরই এটির কার্যক্রম শুরু করবেন।

তবে এমন অদ্ভুত কর্মকাণ্ডে তার পরিবার ও বন্ধুরা এখন শঙ্কিত বলে জানিয়েছেন এই তরুণী। তিনি বলেছেন, ‘তারা মনে করে খারাপ কিছু হবে এবং ভবিষ্যতে এগুলোর খারাপ পরিণতি দেখা যাবে। আমি জানি আমার এমন পরিবর্তন তারা পছন্দ করে না। তারা মনে করে আমি জঘন্য ও নান্দনিক— কিন্তু আমি নিজেকে এভাবে খুব পছন্দ করি।’

 

 

আন্দ্রেয়া ইভানোভা জানিয়েছেন, তিনি প্রেমের সম্পর্কের জন্য প্রস্তুত আছেন। কিন্তু যিনি তার সঙ্গে প্রেম করতে আগ্রহী— তাকে অবশ্যই তার এমন আকৃতিকে মেনে নিতে হবে।

তিনি আরও জানিয়েছেন, তিনি এমন একজনের সঙ্গে সম্পর্কে জড়াতে চান যাকে তিনি সত্যিকার ও পাগলের মতো ভালোবাসবেন। কারণ ভালোবাসা হলো বিশ্বের সবচেয়ে সুন্দর জিনিস।

 

 

জয়/চখ