chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

২৭ দিনে কক্সবাজার এক্সপ্রেস ট্রেনের প্রায় দেড় কোটি টাকার টিকেট বিক্রি

কক্সবাজার থেকে বাণিজ্যিক রেল চলাচল শুরু হওয়ার পর থেকে এ রুটে অনলাইনে ১ কোটি ৮ লাখ ২০ হাজার টাকার এবং কাউন্টার থেকে ৩০ লাখ টাকার টিকিট বিক্রি হয়েছে। এ নিয়ে সর্বমোট ১ কোটি ৩৮ লাখ ২০ হাজার টাকার টিকিট বিক্রি হয়েছে।

গত ১ ডিসেম্বর থেকে শুরু হয় কক্সবাজার থেকে ঢাকার বাণিজ্যিক রেল চলাচল, তবে এর টিকিট বিক্রি শুরু হয় ২৩ নভেম্বর থেকে। তাই টাকার অংকের এ হিসাব গেল ২৭ দিনের।

বুধবার (২০ ডিসেম্বর) জেলা প্রশাসকের কার্যালয়ে রেললাইনের নিরাপত্তা সংক্রান্ত সভায় এ তথ্য দেন কক্সবাজার আইকনিক রেলস্টেশনের স্টেশন মাস্টার গোলাম রব্বানী।

জেলা প্রশাসক কার্যালয় সূত্রে জানা যায় সভায় স্টেশন মাস্টার আরও জানান, প্রতিদিন ২ লাখ লোক রেলের টিকিটের জন্যে অনলাইন সার্ভারে ক্লিক করে।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) স্টেশন মাস্টার গোলাম রব্বানী বিষয়টি দেশ টিভিকে নিশ্চিত করেন। এ সময় তার কাছে টিকিট কালোবাজারির বিষয়টি জানতে চাইলে তিনি এড়িয়ে যান। তিনি জানান, অচিরেই আইডি কার্ড যার টিকিট তার এ বিষয়টি নিশ্চিত করতে স্ক্যানার বসানো হবে কক্সবাজার রেল স্টেশনে।

এদিকে রেলের টিকিট কালোবাজারি নিয়ে গণমাধ্যমে প্রকাশিত সংবাদের ভিত্তিতে আদালতের স্বপ্রণোদিত মামলা দায়ের করা হয়। ইতোমধ্যে মামলার ছায়া তদন্ত শুরু করেছে র‍্যাব -১৫।

চখ/জুইম

এই বিভাগের আরও খবর