chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

প্রদীপের আগুনে দগ্ধ অরিত্রীর নিভে গেল প্রাণ প্রদীপ

সন্ধ্যা পূজার আসন দেওয়ার সময় অসাবধানবশত সন্ধ্যা প্রদীপের আগুন লেগে দগ্ধ হয় ৮ বছরের শিশু অরিত্রী চক্রবর্তী। চট্টগ্রামের বোয়ালখালীতে দগ্ধ এ শিশুকে মুমূর্ষু অবস্থায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। তাকে বাঁচানোর সমস্ত চেস্টা করা হয় চিকিৎসক ও পরিবারের পক্ষ থেকে। দগ্ধ হওয়ার ১ দিন পর আজ মঙ্গলবার (১৯ ডিসেম্বর) ভোর ৪টায় নিভে গেল শিশুটির প্রাণ প্রদীপ।

এর আগে সোমবার (১৮ ডিসেম্বর) নিজ বাড়িতে সন্ধ্যা পূজো দেওয়ার সময় আগুনে দগ্ধ হয় সে। অরিত্রী বোয়ালখালী উপজেলার পোপাদিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড তালতল বিদগ্রাম এলাকার চক্রবর্তী বাড়ির সঞ্জয় চক্রবর্তীর মেয়ে। সে দ্বিতীয় শ্রেণিতে ভর্তি হওয়ার কথা ছিলো।

শিশুটির বাবা সঞ্জয় চক্রবর্তীর জানান, সোমবার সন্ধ্যায় পূজার আসন দেওয়ার সময় অসাবধানবশত সন্ধ্যা প্রদীপের আগুন লেগে দগ্ধ হয় অরিত্রী। তাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে গেলে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন কর্তব্যরত চিকিৎসক। চট্টগ্রাম মেডিকেল থেকে উন্নত চিকিৎসার জন্য রাতেই অরিত্রীকে এ্যাম্বুলেন্সে ঢাকায় নিয়ে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। মঙ্গলবার ভোরে চিকিৎসারত অবস্থায় তাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

ফখ|চখ

এই বিভাগের আরও খবর