chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মুফতি ওবাইদুল হক নঈমী’র মৃত্যু : তথ্যমন্ত্রীর শোক

নিজস্ব প্রতিবেদক: দেশের অন্যতম শীর্ষ আলেম, আহলে সুন্নাত ওয়াল জামায়াত বাংলাদেশ এর চেয়ারম্যান চট্টগ্রামের ঐতিহ্যবাহি দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়া মাদ্রাসার শায়খুল হাদিস আল্লামা মুফতি ওবাইদুল হক নঈমী (৭৮) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি……..রাজিউন)।

সোমবার (৬ জুলাই) বিকাল ৫ টায় চট্টগ্রাম নগরীর সিএসসিআর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে স্ত্রী ও ৫ সন্তানসহ অসংখ্য শুভাকাঙ্ক্ষী ও গুণগ্রাহী রেখে গেছেন তিনি। বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন তিনি।
সোমবার দুপুরে হঠাৎ অসুস্থতা বেড়ে যাওয়ায় সিএসসিআর হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করে।

শায়খুল হাদিস আল্লামা মুফতি ওবাইদুল হক নঈমী’র মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি।

মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে তথ্যমন্ত্রী বলেন, মুফতি ওবাইদুল হক নঈমী দেশব্যাপী ইসলামের প্রচার প্রসারে ও দ্বীনি শিক্ষা বিস্তারে অনন্য ভূমিকা রেখেছেন। তিনি ইসলাম ধর্মের বহুমূখী খেদমত করে গছেন। মহান আল্লাহর কাছে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন তথ্যমন্ত্রী।

এই বিভাগের আরও খবর