chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

টিকটক বন্ধ, ভারতে ফের টিকটক তারকার আত্মহত্যা

বিনোদন ডেস্কঃ লাদাখ সীমান্ত নিয়ে ভারত চীনের উত্তেজনার চরম পর্যায়ে। নিরাপত্তার জন্য ৫৯টি চীনা অ্যাপ বন্ধ করেছে ভারতীয় সরকার। তারমধ্যে রয়েছে জনপ্রিয় অ্যাপ টিকটক।এরফলে টিকটক ব্যবহারকারীদের মাঝে দেখা দিয়েছে বিরুপ প্রতিক্রিয়া।বাড়ছে অবসাদ,আত্মহত্যাসহ নানা মানসিক চাপ। এরিমধ্যে ভারতে আরো এক টিকটক তারকা আত্মহত্যা করেছে।

জানা গেছে, আত্মহত্যা করার সময় বাড়িতে শুধু মা ছিলেন। ঘটনা জানাজানি হতেই সন্ধ্যার চাচাতো ভাই পুলিশকে খবর দেন। মোদীপূরম আউটপোস্ট থেকে দ্রুত বিকাশ চৌহান নামের এক পুলিশ সেখানে পৌঁছান। ঘরের দরজা ভেঙে সন্ধ্যাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু ততক্ষণে সব শেষ। তার দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। বাড়িতে তার ঘর থেকে কোনো সুইসাইট নোট পাওয়া যায়নি। পরিবারের দাবি, গত দুই মাস ধরে সন্ধ্যা অবসাদে ভুগছিলেন। কিন্তু কী কারণে মানসিকভাবে ভেঙে পড়েছিলেন সন্ধ্যা তা জানতে পারেনি পরিবার।

এদিকে গত ১৪ জুন, ২০২০ বলিউডের তারকা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার খবর সামনে আসে। তার পরই আরেক ২৬ বছরের টিকটক স্টারের আত্মহত্যার খবর প্রকাশ্যে এসেছিল। মাঝরাতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় টিকটক তারকা সিয়া কক্কর।সন্ধ্যা।টিকটক অ্যাপ নিষিদ্ধ ঘোষণা করার পর থেকেই অবসাদে ভুগছিলেন তিনি। তবে টিকটকের কারণেই আত্মহত্যা করেছেন কিনা তা এখনো নিশ্চিত করে বলতে পারেনি পুলিশ।

 

 

 

এই বিভাগের আরও খবর