chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ট্রেন দেখে ফেরার পথে বাসচাপায় দুই ভাই বোন না ফেরার দেশে

কক্সবাজারে ট্রেন দেখতে গিয়ে সড়কে বাসচাপায় দুই ভাই-বোনের মর্মান্তিকভাবে মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরও একজন শিশু। তার অবস্থাও আশঙ্কাজনক। 

চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের মাইজপাড়া অংশে বৃহস্পতিবার (০৭ ডিসেম্বর)সকাল পৌনে ৯টার দিকে এ ঘটনা ঘটে। দুই ভাই বোনের মৃত্যুর ঘটনায় এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

প্রাণ হারানো দুজন হলো ৮ বছর বয়সী আব্দুর রহমান সামির ও তার ছোট বোন ৬ বছর বয়সী সাবা। তারা ডুলাহাজারা ইউনিয়নের মাইজপাড়া এলাকার সৌদি প্রবাসী নাছির উদ্দিনের সন্তান। আহত শিশু নাছিরের ভাতিজি।

মাইজপাড়া গ্রামের সর্দার রফিকুল ইসলাম জানান, নতুন ট্রেনটি দেখতে সবার মধ্যে একটা আগ্রহ রয়েছে। প্রতিদিন সকালেই শিশুরা ট্রেন দেখতে যায়। তারই ধারাবাহিকতায় আজকেও পর্যটন নগরীমুখী কক্সবাজার এক্সপ্রেস ট্রেনটি দেখতে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়ক পার হচ্ছিল দুই ভাই-বোনসহ তিনজন। মহাসড়ক পার হবার সময় একটি বাস তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। এতে দুজন ঘটনাস্থলে নিহত হয়। একজন আহত হয়।

মালুমঘাট হাইওয়ে থানার ইনচার্জ ইকবাল বাহার বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে এসে মরদেহগুলো উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছি। আহত শিশুটিকে চিকিৎসা দেয়া হচ্ছে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী এ তথ্য নিশ্চিত করে বলেন, বাসচাপার পর ঘটনাস্থলে একজনের মৃত্যু হয়। অপরজনকে মালুমঘাট খ্রিস্টান মেমোরিয়াল হাসপাতালে নেওয়ার পর মৃত্যু হয়। এ ব্যাপারে সিসিটিভির ফুটেজ সংগ্রহ করা হচ্ছে। জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে ঘটনার পরপরই উত্তেজিত জনতা সড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করে। এতে সড়কের উভয় পাশে যানজট লেগে যায়। পরে পুলিশ উত্তেজিত জনতাকে বুঝিয়ে শান্ত করার পর যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

তাসু |ফখ|চখ

 

এই বিভাগের আরও খবর