chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

রাঙ্গুনিয়ায় গাছ দিয়ে রাস্তায় ব্যারিকেড, ৩টি গাড়িতে আগুন

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় চন্দ্রঘোনা—কদমতলী ইউনিয়নে গাছ কেটে রাস্তায় ফেলে ব্যারিকেড দিয়েছে আটকে যাওয়া দুটির ট্রাকে এবং পোমরা ইউনিয়নে একটা মোটরসাইকেলে আগুন দেয় দুর্বৃত্তরা।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রণ করে এবং সড়কের গাছ সরিয়ে নিয়ে যান চলাচল স্বাভাবিক করে।

বুধবার (০১ নভেম্বর) ভোর ৪ টা নাগাদ উপজেলার চন্দ্রঘোনা—কদমতলী ইউনিয়নের হাবিবের গোট্টা এলাকায় দুইটি ট্রাকে ও রাত ২ টায় পোমরা ইউনিয়নের সৈয়দা সেলিমা কাদের কলেজ গেট এলাকায় একটা মোটরসাইকেলে আগুন লাগিয়ে দেয়া হয়।

রাঙ্গুনিয়া ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা জাহেদুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আগে ট্রাকের দুটির আগুন নেভানো হয়। পরে সড়ক থেকে গাছ সরিয়ে যান চলাচল স্বাভাবিক করা হয়।

সৈয়দা সেলিমা কাদের কলেজ গেট এলাকায় মোটরসাইকেল পুড়ানোর সময় প্রত্যক্ষদর্শীরা বলেন, দুর্বৃত্তরা একটি সিএনজি ভাংচুর করেছে এবং একটি মোটরসাইকেলে আগুন লাগিয়ে দেয়। এসময় একটি গুলির শব্দ শোনা যায় এবং কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটায় তারা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে তারা পালিয়ে যায়।

অন্যদিকে ভুক্তভোগী ট্রাক চালকরা জানায়, তারা রাজস্থলী এলাকায় নির্মাণাধীন সীমান্ত সড়কে পাথর নিয়ে যাচ্ছিলেন। চট্টগ্রাম শহর থেকে কাপ্তাই সড়কের রাঙ্গুনিয়ার হাবিবের গোট্টা এলাকায় এলে ৪০/৫০ জন যুবক সড়কে গাছ ফেলে ব্যারিকেড দিয়ে তাদের গাড়ি আটকায়। পরে গাড়ি দুটির চাকায় ককটেল বিস্ফোরণ করে এবং পেট্টোল দিয়ে আগুন লাগিয়ে দেয়। এসময় একটি গাড়ি পুড়ে যায় এবং অপরটি ভাংচুর করা হয়। ফোনে পুলিশকে খবর দিলে পুলিশ ও ফায়ার সার্ভিস কমীর্রা ঘটনাস্থলে এলে তারা পালিয়ে যায়।

রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবত্তীর্ বলেন, ঘটনাস্থলে কাউকে পাওয়া যায়নি। তবে কিছু আলামত জব্দ করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে এবং রাঙ্গুনিয়াজুড়ে পুলিশের তৎপরাতা বাড়ানো হয়েছে। এই বিষয়ে তদন্ত চলছে এবং জড়িতদের চিহ্নিত করে তাদের বিরুদ্ধে থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

 

মুন/চখ

এই বিভাগের আরও খবর