chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রাম নগরে রাতে ও সকালে তিন বাসে আগুন

বিএনপি ও জামায়াতের অবরোধ শুরুর আগের রাতে এবং আজ সকালে চট্টগ্রাম নগরে তিনটি বাসে আগুন লেগেছে। পুলিশ বলছে, দুটি ঘটনা নাশকতা এবং একটি দূর্ঘটনা না নাশকতা নিশ্চিত নন।

আজ মঙ্গলবার সকাল ছয়টার দিকে ইপিজেড থানার সল্টগুলা ক্রসিং এলাকায় একটি বাস যাত্রী তোলার জন্য দাঁড়ায়। ওই সময় যাত্রীবেশে দুজন উঠে বাসে আগুন দিয়ে দ্রুত নেমে পড়েন।
ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ হোসাইন চট্টলার খবরকে বলেন, সিমেন্স হোস্টেলের সামনে সকাল ৬টার পূর্বমুহুর্তে একটি যাত্রীবাহী বাসে দুর্বৃত্তরা আগুন দিয়েছে। বাসটি সল্টগোলা থেকে ঘুরিয়ে ইপিজেডের দিকে আসছিলো। মূলত দুইজন লোক যাত্রীবেশে উঠে বাসটিতে আগুন ধরিয়ে দেওয়া হয়।’

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ইপিজেডের কর্মকর্তা মোহাম্মদ ইসমাইল বলেন, সকাল ছয়টার দিকে একটি বাসে আগুন দেওয়ার খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা সেখানে যান। প্রায় আধা ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে। বাসটি প্রায় ভস্মীভূত হয়েছে।

দামপাড়াতে বাসে আগুন

এরআগে সোমবার রাত ১০টার দিকে নগরীর খুলশী থানাধীন গরীবুল্লাহ শাহ বাস কাউন্টারের সামনে পটিয়ার শান্তির হাট থেকে আসা বিয়ের যাত্রীবাহী বাসে আগুন লাগার ঘটনা ঘটে।
সিএমপি’র ট্রাফিক উত্তর বিভাগের পরিদর্শক (প্রশাসন) মো. কামাল হোসেন জানান, ‘রাত ১০টার দিকে বাসটিতে আগুন দেয় দুর্বৃত্তরা। বাসটি কে স্কয়ারে সামাজিক অনুষ্ঠানে রির্জাভ যাত্রী এনেছিল। বাসটি রাস্তার পাশে পার্কিং করে তারা ক্লাবে প্রবেশ করলে খালি বাসে কে বা কারা আগুন দেয় শনাক্ত করা যায়নি।
আগ্রাবাদ ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার খান খলিলুর রহমান জানান, দুইটি অগ্নিনির্বাপণকারী গাড়ি ঘটনাস্থলে গিয়ে সোয়া দশটার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে।

বায়েজিদের বালুচরা বাসে আগুন

গতকাল দিবাগত রাত সাড়ে তিনটার দিকে নগরের বায়েজিদ বোস্তামী থানার বালুচরা ট্যানারি বটতলা এলাকায় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি বাসে আগুন লাগিয়ে দেওয়া হয়। পুলিশ জানিয়েছে, তবে এতে কেউ হতাহত হয়নি।
চখ/ফখ

এই বিভাগের আরও খবর