chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

এএফসি চ্যাম্পিয়ন্স লিগে রোনালদোর জোড়া গোল

বয়স ত্রিশ হলে ফুটবল খেলোয়াড়দের ধার কমতে থাকে। কিন্তু পর্তুগীজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর বেলায় ঘটনাটা ঘটছে ভিন্ন। বয়স বাড়ার সঙ্গে সঙ্গে গোলের সঙ্গে মিতালিও যেনো বাড়ছে। এএফসি চ্যাম্পিয়ন্স লিগে ৩৮ বছরের রোনালদো নয়, খেললেন যেনো ২৮ বছরের রোনালদো। দারুণ দুটো গোল করেছেন। তারই সুবাদে আল নাসর ৪-৩ গোলে হারিয়েছে কাতারের ক্লাব আল দুহাইলকে।

এ জয়ের ফলে ‘ই’ গ্রুপে রোনালদোর দল আল নাসর শতভাগ জয়ের কীর্তি ধরে রেখেছে। তিন ম্যাচ থেকে ৯ পয়েন্ট নিয়ে তারা গ্রুপের শীর্ষে অবস্থান করছে।

এ ম্যাচে রোনালদো অসাধারণ খেলেছেন। দুটো গোলই করেছেন দ্বিতীয়ার্ধে। একটা গোলের রূপকারও ছিলেন রিয়াল মাদ্রিদের সাবেক এই খেলোয়াড়। ২৫তম মিনিটে আল নাসর প্রথম গোল পায়। রোনালদোর পাস থেকে অ্যান্ডারসন গোল করে দলকে এগিয়ে নেন। প্রথমার্ধে আর কোনো গোল হয়নি।

দ্বিতীয়ার্ধের শুরুতে সাদিও মানে গোল করে আল নাসরকে ২-০ ব্যবধানে এগিয়ে নেন। ৬১ মিনিটে দূর পাল্লার শটে রোনালদো ব্যবধান ৩-০ করেন। কিন্তু মাত্র চার মিনিটের মধ্যে দুই গোল করে আল দুহাইল ম্যাচে উত্তেজনা ফিরিয়ে আনে। ৮১ মিনিটে রোনালদো আবার গোল করে সেই উত্তেজনায় কিছুটা হলেও স্থিমিত করে দেন। ৮৫ মিনিটে মাইকেল ওলুঙ্গা গোল করে ব্যবধান কমান।

 

 

 

 

তাসু/চখ

 

এই বিভাগের আরও খবর