chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বাংলাদেশ-পাকিস্তান নারী টি-টোয়েন্টি সিরিজের ট্রফি উন্মোচন

বাংলাদেশ-পাকিস্তান টি-টোয়েন্টি সিরিজের দুই দলের অধিনায়ক নিগার সূলতানা ও বিসমাহ মারুফ চট্টগ্রাম হোটেল রেডিসনে আজ ট্রফি উন্মোচন করেছেন।

এর আগে ২০ অক্টোবর বাংলাদেশে পৌঁছায় পাকিস্তান দল।

বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলবে পাকিস্তান নারী দল। আগামী ২৫, ২৭ ও ২৯ অক্টোবর চট্টগ্রামের শহীদ জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে হবে তিনটি টি-টোয়েন্টি ম্যাচ। তিনটি ওয়ানডে ম্যাচ হবে মিরপুরে সব ম্যাচই হবে দিবারাত্রীর।

নিদা দারের নেতৃত্বে পাকিস্তান দল দলটিতে ফিরেছেন ইরাম জাভেদ। ২০২২ সালে তিনি বার্মিংহামে অনুষ্ঠিত কমনওয়েলথ গেমসে সর্বশেষ জাতীয় দলের হয়ে খেলেছিলেন। এছাড়া দক্ষিণ আফ্রিকা সিরিজে খেলা শাওয়াল জুলফিকার এবং সৈয়দা আরুব শাহ এবারের স্কোয়াড থেকে বাদ পড়েছেন। ইনজুরির কারণে জায়গা মেলেনি ফাতিমা সানারও।

 

পাকিস্তান স্কোয়াড : নিদা দার (অধিনায়ক), আলিয়া রিয়াজ, বিসমাহ মারুফ, দিয়ানা বেগ, ঘুলাম ফাতিমা, ইরাম জাভেদ, মুনিবা আলী (উইকেটরক্ষক), নাজিহা আলভি (উইকেটরক্ষক), নাশরা সুন্ধু, নাতালিয়া পারভেজ, সাদাফ শামাস, সাদিয়া ইকবাল, সিদরা আমিন, উম্মে হানি এবং ওয়াহিদা আক্তার।

বাংলাদেশ দল : নিগার সুলতানা জ্যোতি (অধিনায়ক), নাহিদা আক্তার, শামীমা সুলতানা, মুর্শিদা খাতুন, সোবহানা আক্তার, স্বর্না আক্তার, রিতু মনি, শরিফা আক্তার, সানজিদা আক্তার মেঘলা, রাবেয়া, সুলতানা খাতুন, নিশিতা খাতুন, ফাহিমা খাতুন, মারুফা আক্তার, ফারিয়া ইসলাম, সাথী রানি।

চখ/জুঈম

এই বিভাগের আরও খবর