chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মসজিদ থেকে ফেরার পথে ট্রাক চাপায় না ফেরার দেশে বৃদ্ধ রফিক

চট্টগ্রামের বাঁশখালীতে নামাজ পড়ে বাসায় ফেরার পথে সিমেন্ট বোঝাই ট্রাকের চাপায় রফিক আহমদ (৭০) নামে এক বৃদ্ধা নিহত হয়েছে। বুধবার (১৮ অক্টোবর) দুপুর ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। উপজেলার কাথরিয়া ইউনিয়নের বাগমারা অলিশাহ্ মার্কেটের সামনে এ ঘটনাটি ঘটে।

নিহত রফিক আহমদ ওই এলাকার বাগমারা ২নম্বর ওয়ার্ডের ব্যাংকার আয়ুব আলী বাড়ীর মৃত মফজল আহমদের পুত্র।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বাগমারা বায়তুশ শরফ জামে মসজিদ থেকে যোহরের নামাজ পড়ে বাড়িতে ফেরার সময় মালবোঝায় ট্রাকের চাপায় গুরুতর আহত হন তিনি। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে বিকেল ৫টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের বড় ছেলে মোরশেদ জানান, প্রিমিয়ার কোম্পানীর সিমেন্ট বোয়াঝাই একটি ট্রাক আলিশাহ্ মার্কেটের সামনে রেখে মাল ডেলিভারী দিচ্ছে। এ সময় ড্রাইভার থেকে চাবি কেড়ে নিয়ে বাগমারা ৩নম্বর ওয়ার্ডের মেম্বার আবু তালেব গাড়ীটি চালায়। আমার বাবা বাগমারা বায়তুশ শরফ জামে মসজিদ থেকে যোহরের নামায পড়ে বাড়িতে ফিরছিলেন। সড়কের পাশ দিয়ে হাঁটছিলেন তিনি। এ সময় বাবাকে ট্রাক চাপা দেয়। একইসাথে সড়কের পাশে থাকা একটি সিএনজিকেও চাপা দেয়।

বাঁশখালী থানা পুলিশ অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল উদ্দীন বলেন, ট্রাকটিকে জব্দ করা হয়। ঘটনাস্থল থেকে অভিযুক্ত চালক পালিয়ে যায়।

চখ/ফখ

এই বিভাগের আরও খবর