chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ইয়াবার মামলায় যুবকের ৬ বছরের কারাদণ্ড

নগরের চকবাজার থানার ইয়াবার মামলায় জোবায়ের হোছাইন চৌধুরী ফুয়াদ (৩৬) নামে এক যুবককে ৬ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত।

আজ মঙ্গলবার (১৭ অক্টোবর) চতুর্থ অতিরিক্ত চট্টগ্রাম মহানগর দায়রা জজ শরীফুল আলম ভূঁঞার আদালত এ রায় দেন। জোবায়ের হোছাইন চৌধুরী ফুয়াদ, সাতকানিয়া থানার মির্জাখীল বাংলা বাজার ছোট হাতিয়ার আক্তার হোসাইন চৌধুরীর ছেলে।

আদালাত সূত্রে জানা যায়, নগরের চকবাজার থানার মেহেদীবাগ শহীদ মির্জা লেইন তরুছায়া ভবন থেকে ২০০৮ সালের ১৬ আগস্ট জোবায়ের হোছাইন চৌধুরী ফুয়াদকে গ্রেফতার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রোর উপ-অঞ্চল ডবলমুরিং সার্কেল। এ সময় তার কাছে থেকে ৬ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রোর তৎকালীন পরিদর্শক মো.নজরুল ইসলাম বাদী হয়ে নগরের চকবাজার থানায় মামলা করে। মামলার তদন্ত শেষে আদালতে অভিযোগপত্র দিলে ২০২০ সালে ১৯ নভেম্বর আসামির বিরুদ্ধে অভিযোগ গঠন করে বিচার শুরু হয়। মামলায় পাঁচজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে আদালত এই রায় দেন।

আদালতের বেঞ্চ সহকারী মো.ওমর ফুয়াদ জানান, সাক্ষীর সাক্ষ্যপ্রমাণে ইয়াবার মামলা অভিযোগ প্রমাণিত হওয়ায় জোবায়ের হোছাইন চৌধুরী ফুয়াদকে ছয় বছরের কারাদণ্ড, পাঁচ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ছয় মাস বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। রায়ের সময় আসামি আদালতে অনুপস্থিত ছিলেন। তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে।

চখ/জুইম

এই বিভাগের আরও খবর