chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

টেকনাফ থেকে সাড়ে ৩ কোটি টাকার ইয়াবা নিয়ে ঢাকার পথে ৩ কারবারি

চট্টগ্রামে ধরা

অভিনব পন্থায় তেলের টাংকির ভিতরে ১ লক্ষ ১৪ হাজার পিস ইয়াবা নিয়ে কক্সবাজার জেলার টেকনাফ সীমান্তবর্তী এলাকা থেকে চট্টগ্রাম হয়ে ঢাকায় যাচ্ছিলেন তিন কারবারি। প্রতিমধ্যে চট্টগ্রামের সীতাকুণ্ডের কুমিরা কাজীপাড়াস্থ ফিলিং স্টেশন এলাকায় র‌্যাবের জালে ধরা পড়ে তারা। র‌্যাবের দাবি, আটক ইয়াবার বাজার দাম আনুমানিক মূল্য ৩ কোটি ৪২ লাখ টাকা।

র‌্যাব বলছে, আটককৃতরা অনেকদিন যাবত কক্সবাজার থেকে ইয়াবা সংগ্রহ করে চট্টগ্রাম নগর ও ঢাকায় বেশি দামে বিক্রি করছে।

আটককৃতরা হলেন- কক্সবাজারের টেকনাফের হাতিয়া গোনা এলাকার আজিজুর রহমানের সন্তান. মো. মহিবুল্লাহ (২৪), চট্টগ্রামের কর্ণফুলী থানার আজিমপাড়া এলাকার মো. জামাল হোসেনের ছেলে মো. ইয়াসিন (১৯) ও বাঁশখালী থানার কোকদন্ডী এলাকার বাচা মিয়ার ছেলে মো.আলম (২১)।

র‌্যাব জানায়, মাদক কারবারীরা ট্রাক করে কক্সবাজার জেলার টেকনাফ থেকে চট্টগ্রাম হয়ে ঢাকার দিকে যাচ্ছে এমন খবর পেয়ে অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে তল্লাশী চালায়। এসময় চেক পোস্টের দিকে আসা সন্দেহজনক একটি ট্রাককে থামার সংকেত দিলে ট্রাকটি না থামিয়ে পালানোর চেষ্টা করে তখন তাদের আটক করা হয়। তারা নিজ হাতে ৫৭০টি বায়ুরোধক পলিজিপার প্যাকেট থেকে ১ লক্ষ ১৪ হাজার পিস ইয়াবা ট্যাবলেট বের করে দেয়।

তাদের জিজ্ঞাসাবাদে জানায় ,তারা দীর্ঘদিন ধরে কক্সবাজার জেলার টেকনাফ থানার সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে চট্টগ্রাম, ফেনী, কুমিল্লা এবং ঢাকা জেলাসহ দেশের বিভিন্ন জায়গার মাদক সেবনকারী এবং মাদক ব্যবসায়ীদের কাছে পাইকারি এবং খুচরা বিক্রি করে আসছিল ।
আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য সীতাকুণ্ড থানায় পাঠানো হয়েছে।

রিপোর্ট : মআ/পরী

এই বিভাগের আরও খবর