chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

দিনভর অভিযানে হাসানের খণ্ডিত মস্তকের হদিস মিলেনি

 

চট্টগ্রামে ছেলেদের হাতে খুন হওয়া হাসানের খণ্ডিত মস্তকের হদিস পাওয়া যায়নি। পুত্রবধূ আনারকলিকে নিয়ে রোববার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত পতেঙ্গা থানার ১২ নম্বর ঘাট এলাকায় অভিযান চালায় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন-পিবিআই।

পিবিআই চট্টগ্রাম মেট্রো অঞ্চলের সহকারী পুলিশ সুপার একেএম মহিউদ্দিন সেলিম জানান, হত্যাকাণ্ডে জড়িত হাসানের ছোট ছেলে সফিকুর রহমান জাহাঙ্গীরের স্ত্রী আনারকলিকে শুক্রবার মহেশখালী থেকে গ্রেফতার করা হয় । আবেদনের প্রেক্ষিতে আদালত তার পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন। হাসানের খণ্ডিত লাশ গুমের সময় আনারকলিও ছিলেন। তাই তাকে নিয়েই খণ্ডিত মস্তক উদ্ধারে অভিযান চালানো হয়েছে। তবে এর আগে হাসানের শরীরের অন্যান্য অংশ উদ্ধার করা হয়েছিল।

পিবিআইর পরিদর্শক ইলিয়াস খান বলেন, পুত্রবধূ আনারকলিতে নিয়ে হতভাগ্য হাসানের খণ্ডিত মস্তক উদ্ধারে আমরা দিনভর অভিযান চালিয়েছি। সন্ধ্যায় অভিযান স্থগিত করা হয়েছে। সোমবার আবারো অভিযান চালানো হবে।

২১ সেপ্টেম্বর রাতে পতেঙ্গা থানার বোট ক্লাবের অদূরে ১২ নম্বর গেট এলাকার একটি ট্রলি ব্যাগ থেকে মানবদেহের আটটি খণ্ড উদ্ধার করে পুলিশ। ভিকটিমের মাথা ও শরীরের কিছু অংশ ছিল না। ট্রলি ব্যাগে ছিল মানব শরীরের ২ হাত, ২ পা, কনুই থেকে কাঁধ এবং হাঁটু থেকে উরু পর্যন্ত অংশ। এ ঘটনায় পতেঙ্গা থানার এসআই আব্দুল কাদির বাদী হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে হত্যা মামলা দায়ের করেন।

পিবিআই ছায়াতদন্ত করতে গিয়ে নিহত ব্যক্তির পরিচয় ও নৃশংস এ হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করে।

রিপোর্ট : পরী

এই বিভাগের আরও খবর