chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

খাগড়াছড়িতে অপহৃত ইউপিডিএফ নেত্রীসহ ৩ নেত্রীর মুক্তি

খাগড়াছড়ির দীঘিনালায় অপহরণের শিকার ইউপিডিএফ– প্রসিত সমর্থিত হিল উইমেন্স ফেডারেশনের কেন্দ্রীয় সদস্য ও খাগড়াছড়ি জেলা আহ্বায়ক এন্টি চাকমা এবং দুই কলেজ শিক্ষার্থী কর্নিয়া চাকমা ও লিশা চাকমাকে অপহরণের ২২ ঘণ্টা পর মুক্তি দিয়েছে অপহরণকারীরা।

গতকাল রোববার দুপুরে অপহরণকারীরা তাদের দীঘিনালার বনবিহারে মুক্তি দেয়। রোববার সন্ধ্যায় হিল উইমেন্স ফেডারেশনের সাধারণ সম্পাদক রিতা চাকমা স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

মুক্তির পর তারা খাগড়াছড়িতে পৌঁছেছেন বলে জানিয়েছেন হিল উইমেন্স ফেডারেশনের কেন্দ্রীয় সভাপতি নীতি চাকমা। এন্টি চাকমার বাড়ি পানছড়িতে, তিনি চট্টগ্রাম মহসিন কলেজে বিএ অনার্সের শিক্ষার্থী। কর্নিয়া চাকমার বাড়ি দীঘিনালায় এবং লিশা চাকমার বাড়ি খাগড়াছড়িতে।

এন্টি চাকমাসহ তিন জনের মুক্তির পর সংবাদ মাধ্যমে দেওয়া বিবৃতিতে হিল উইমেন্স ফেডারেশনের সভাপতি নীতি চাকমা বলেন, শনিবার বিকালে রাঙামাটির সাজেকে প্রীতিলতার ৯১তম মৃত্যুবার্ষিকীর আলোচনা সভা শেষে এন্টি চাকমা ও তার সঙ্গে যাওয়া দুই কলেজ শিক্ষার্থী একটি গাড়িতে খাগড়াছড়ি ফিরছিলেন। বিকাল সাড়ে ৩টায় তারা দীঘিনালা উপজেলার কবাখালী বাজারে পৌঁছালে নব্যমুখোশ বাহিনীর ছয় সদস্য তাদেরকে অপহরণ করে দীঘিনালা বনবিহারে নিয়ে আটকে রাখে।

চখ/জুইম

এই বিভাগের আরও খবর