chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

অপশক্তিকে রুখতে পাড়া-মহল্লায় নেতাকর্মীদের সতর্ক থাকার আহ্বান: নাছির

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেছেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে একটি অশুভ শক্তি মাথাচাড়া দিয়ে উঠেছে। অপশক্তিকে রুখতে পাড়া-মহল্লায় নেতাকর্মীদের সতর্ক থাকার আহ্বান।

প্রতিটি রাজপথ পাড়ায় মহল্লায় দলীয় নেতাকর্মীদের সতর্ক অবস্থান নিতে হবে। জনগণের সঙ্গে সম্পৃক্ততা বাড়িয়ে ও তাদের সুখে-দুঃখে পাশে থেকে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করার আবহ এখন থেকেই তৈরি করতে হবে।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সকালে মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি, মন্ত্রী এবং মুক্তিযুদ্ধকালীন বাংলাদেশ লিবারেশন ফোর্সের বিভাগীয় কমান্ডার এমএ মান্নানের ১৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মরহুমের কবর প্রাঙ্গণে অনুষ্ঠিত আলোচনা সভায় এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বিএনপি সংবিধান মানে না । তাদের একমাত্র উদ্দেশ্য হলো এদেশকে ছাড়খার করে লুটপাট করা। মাটি ও মানুষের স্বার্থেই এই অশুভ শক্তিকে নির্মূল করা সচেতন দেশবাসীর একটি পবিত্র দায়িত্ব। এই পবিত্র দায়িত্ব পালনে আমাদের প্রয়াত পূর্বসূরী এমএ মান্নানের মতো ত্যাগী রাজনীতিকরা আমাদের চেতনার বাতিঘর।

সভাপতির বক্তব্যে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী বলেন, বিএনপি-জামাত দেশে নাশকতা ও অরাজকতার যে অগণতান্ত্রিক ও অবৈধ পথ বেছে নিয়েছে সেই পথেই তাদের হটিয়ে দিতে হবে। এই অপশক্তির একমাত্র লক্ষ্য হলো দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে বানচাল করে একটি অনির্বাচিত ও তোষামদি সরকার প্রতিষ্ঠা করা। এই তিক্ত অভিজ্ঞতা ১-১১ এ হয়েছে। আমরা সেই কালো অধ্যায়ে ফিরে যেতে পারি না।

মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুকের সঞ্চালনায় স্মরণসভায় বক্তব্য রাখেন, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সিটি মেয়র এম. রেজাউল করিম চৌধুরী, সহ সভাপতি নঈম উদ্দীন চৌধুরী, নির্বাহী সদস্য আব্দুল লতিফ টিপু, কাউন্সিলর মো. গিয়াস উদ্দীন, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল আলম বাবু প্রমুখ।

চখ/জুইম