chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে যেসব এলাকায় দুদিন গ্যাস থাকবে না

চট্টগ্রাম নগরীর লালখান বাজার হতে শাহ আমানত বিমানবন্দর পর্যন্ত এলিভেটেড এক্সপ্রেসওয়ে নির্মাণ কাজের জন্য আগামী দুদিন শহরের বিভিন্ন এলাকায় গ্যাস থাকবে না।

নগরীর টাইগারপাস এলাকার পাইপলাইন ডাইভারশন ও দুটি ভাল্ভ সংস্কার কাজের জন্য বুধবার (২০ সেপ্টেম্বর) বিকেল ৪টা থেকে পরেরদিন বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সকাল ৮টা পর্যন্ত এই গ্যাস সরবরাহ বন্ধ রাখা হবে।

মঙ্গলবার (২৪ আগস্ট) কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের (কেজিডিসিএল) এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানিয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের বাস্তবায়নাধীন লালখান বাজার হতে শাহ আমানত বিমানবন্দর পর্যন্ত এলিভেটেড এক্সপ্রেসওয়ে নির্মাণ’ প্রকল্পের এ্যালাইনমেন্টের মধ্যে টাইগারপাস এলাকায় কেজিডিসিএল এর ভূগর্ভস্থ বিদ্যমান ৮ ইঞ্চি ব্যাসের ১০ বার উচ্চ চাপসম্পন্ন বিতরণ গ্যাস পাইপলাইন ডাইভারশন এবং উক্ত কাজের আওতায় বিদ্যমান ৮ ইঞ্চি ব্যাসের ১০ বার উচ্চ চাপের ২টি ভালভ সংস্কার করা হবে।

এজন্য নগরের লালখান বাজার, কাজির দেউরি, আসকার দিঘীর পাড়, এনায়েত বাজার, রিয়াজউদ্দিন বাজার, ওয়াসা, চট্টেশ্বরী, দামপাড়া পুলিশ লাইন ও তার তদসংলগ্ন এলাকাসমূহ বুধবার বিকেল ৪টা থেকে বৃহস্পতিবার সকাল ৮টা পর্যন্ত গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করে কেজিডিসিএল। এছাড়া জরুরি কোনো প্রয়োজনে ০১৭৩০-৭২৮৪৪৪ এবং ০২-৩৩৪৪৫২৭৯৬ নম্বরে যোগাযোগ করার অনুরোধ করেছে।

এই বিভাগের আরও খবর