chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

জোড় কদমে চলছে রাঘব-পরিণীতির বিয়ের প্রস্তুতি

বলিউডের ‘ইশক জাদে’ গার্ল পরিণীতি চোপড়া ও পাঞ্জাবের এমপি রাঘব চাড্ডার বিয়ে ঘিরে সেজেছে রাজস্থানের উদয়পুর রাজপ্রাসাদ। রাজপ্রাসাদে রাঘব-পরিণীতির বিয়ের প্রস্তুতি এখন তুঙ্গে।

জানা গেছে, আগামী( ২৩ সেপ্টেম্বর) শুরু হবে বিয়ের আনুষ্ঠানিকতা। গায়ে হলুদ ও সঙ্গীতানুষ্ঠানের মধ্য দিয়ে শুরু হবে বিয়ের প্রাথমিক পর্ব। এ দিন সকাল থেকেই চলবে খাওয়া-দাওয়া।

শোনা যাচ্ছে, বিয়ের মেনু সাজানো হয়েছে ভারতীয় খাবার দিয়ে। থাকবে পাঞ্জাবি খাবারও। এছাড়া থাকছে উত্তর ভারতের রসনা। এমনকি, তালিকায় আছে পাঁচ রকমের বিরিয়ানি, ১৮ রকমের কাবাব। এছাড়াও কন্টিনেন্টাল খাবার।

এদিকে পরিণীতির পছন্দ ইটালিয়ান খাবার। তাই মেনুতে থাকছে নানা স্বাদের ইটালিয়ান ফুড। অপরদিকে রাঘবের পছন্দের পাঞ্জাবি খাবারও ভরে উঠবে বিয়ের মেনুতে। এছাড়া প্রায় ১২ রকমের মিষ্টিও থাকবে। এতে থাকবে মতিচুরের লাড্ডু, হালুয়া, গুলাব জামুন, জিলাপি ও কেশর ক্ষীর। এছাড়া সব অতিথিদের জন্য থাকবে বিশেষ সারপ্রাইজ, যা বিয়ের আগেই হাতে তুলে দেওয়া হবে।

পরিণীতি চোপড়ার বিয়ের সব অনুষ্ঠানেই মেয়ে মালতীকে নিয়ে উপস্থিত থাকবেন বোন প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু অভিনেত্রীর আদরের জামাইবাবু নিক জোনাস থাকছেন না বিয়েতে। কারণ, সম্প্রতি বিয়ে ভেঙেছে নিক জোনাসের ভাই জো জোনাসের। এ নিয়ে জোনাস পরিবারে অশান্তির শেষ নেই। সে কারণেই এই বিয়েতে নিকের আসা হচ্ছে না।

 

 

তাসু/চখ

 

এই বিভাগের আরও খবর