chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বজরঙ্গি ভাইজানের নতুন লুক

বলিউডের ভাইজান খ্যাত সালমান খান মুম্বাইয়ের বাড়ি থেকে বের হওয়ার সময় প্রায়ই ক্যামেরাবন্দি হন। এবার তিনি নতুন স্টাইলে ক্যামেরাবন্দি হয়েছেন।

রবিবার (২০ আগস্ট) রাতে তাকে এক রেস্তোরাঁয় পৌঁছতে দেখা যায়। এক পার্টিতে উপস্থিত হন তিনি। তবে এ সময় সালমান খানকে ন্যাড়া মাথায় দেখা যায়।

সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল সালমান খানের এ নতুন লুক। রবিবার রাতে ন্যাড়া মাথায় পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হলেন বলিউডের এ অভিনেতা। তাকে দেখা যায় নিজের গাড়িতে চড়ে একটি রেস্তোরাঁয় যেতে। এ সময় তিনি কালো ট্রাউজার, কালো শার্টে নজরকাড়েন সবার। অনুষ্ঠানস্থলে পৌঁছতেই উষ্ণ অভ্যর্থনা পেলেন ভাইজান। এ সময় দেখা যায় করমর্দন করে রেস্তোরাঁর ভিতরে ঢুকে যান তিনি।

সালমান খানের নতুন লুক দেখে উত্তেজিত ও উচ্ছ্বসিত তার অনুরাগীরা। পাপারাৎজিদের পোস্ট করা ভিডিওতে সবাই মজার মজার সব মন্তব্য করছেন।

সালমানের এমন লুক দেখে একজন লিখেছেন, ‘তার পরের আর্মি থ্রিলার ছবির লুক টেস্ট।’ অপর একজন লিখেছেন, ‘চুল ছাড়াও তাকে হ্যান্ডসাম লাগছে। কিছু মানুষকে সুন্দর দেখানোর জন্য চুলেরও প্রয়োজন পড়ে না।’

শুধু কমেন্ট নয়, লাল হার্ট ও আগুনের ইমোজি পোস্ট করেছেন কেউ কেউ। সালমান খান বিভিন্ন সিনেমাতেই নিজের হেয়ারস্টাইল নিয়ে প্রায়ই পরীক্ষা-নিরীক্ষা করে থাকেন। তার বড় উদাহরণ ‘তেরে নাম’ ও ‘সুলতান’। ‘তেরে নাম’ সিনেমায় তার বড় চুল দেখে সেই ছাঁটে চুল রাখতে শুরু করেন অনুরাগীরাও। এ সিনেমায় তাকে ন্যাড়া মাথায় দেখা গেছে। ‘সুলতান’ সিনেমায় তাকে একেবারে ছোট করে ছাঁটা চুলে দেখা গেছে। ২০২১ সালের ‘সা রে গা মা পা’ অনুষ্ঠানে এসে তিনি নিজের সিনেমার জন্য মাথা ন্যাড়া করার প্রসঙ্গেও কথা বলেন।

 

তাসু/চখ

এই বিভাগের আরও খবর