chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ট্রেনের সাথে সেলফি তুলতে গিয়ে যুবকের মর্মান্তিক মৃত্যু

ঢাকামুখী কর্ণফুলী এক্সেপ্রেস ট্রেনের সাথে সেলফি তুলতে গিয়ে চলন্ত ট্রেনে ধাক্কা লেগে মো. রুহুল আমিন হোসেন (৩১) নামে এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

আজ বুধবার (১৯ জুলাই) বেলা আনুমানিক ১১ টার দিকে চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলাস্থ ভাটিয়ারী এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

নিহত রুহুল আমিন ভোলা জেলার লালমোহন থানাধীন বদরপুর গ্রামের বিল্লাত কারিগরের ছেলে। এদিকে খবর পেয়ে ঘটনাস্থল থেকে যুবকের লাশটি উদ্ধার করে রেলওয়ে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, রুহুল আমিন রেললাইনের উপর দিয়ে হেঁটে যাচ্ছিল। এ সময়ে ঢাকামুখী কর্ণফুলী এক্সেপ্রেস ট্রেন ভাটিয়ারী এলাকা অতিক্রম করছিল। ঠিক ওই সময়ে যুবক রুহুল আমিন ট্রেনের সাথে সেলফি তুলতে গিয়ে ট্রেনের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে।

রুহুল আমিনের বোন কুলসুম জানায়, তার ভাই গত তিন দিন আগে কাজের সন্ধানে বাড়ি থেকে বের হয়ে ভাটিয়ারী এলাকায় আসে। সকালে রেললাইনে হেঁটে যাওয়ার সময়ে ট্রেনের ধাক্কায় নিহত হয় তার ভাই।

এ ব্যাপারে চট্টগ্রাম রেলওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) সালাউদ্দিন আল নোমান বলেন, ভাটিয়ারী ইউনিয়ন এলাকায় রেললাইনের পাশ থেকে এক যুবকের লাশ উদ্ধার করা হয়।

পরে তার লাশ ময়নাতদন্তের জন্যে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা দায়ের হবে বলে জানান তিনি।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর