chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বাঁশখালীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২

চট্টগ্রামের বাঁশখালীতে সড়ক দুর্ঘটনায় শফিউল আলম জিহাদী (৬০) নামে একজন ঘটনাস্থলে মারা গেছেন। এ ঘটনায় আহত হয়েছেন শিশুসহ অন্তত আরো দুইজন। আহত একজনের অবস্থা আশংকাজনক হলে তাকে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন বাঁশখালী থানার অপারেশন অফিসার রাজীব চন্দ্র পোদ্দার।

শনিবার (১৫ জুলাই) সকাল সাড়ে ৯টার বৈলছড়ি এস.কে.বি কনভেনশন হলের সামনে বাঁশখালী প্রধান সড়কে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকালে সিএনজি অটোরিকশাটি প্রধান সড়কের দক্ষিণ দিক থেকে উত্তর দিকে যাচ্ছে। পথিমধ্যে বৈলছড়ি এস.কে.বি কনভেনশন হলের সামনে মারুফা নামে শিশুটি সড়ক পার হতে গিয়ে দ্রুতগতির সিএনজি অটোরিকশাটি শিশুকে বাঁচাতে গিয়ে এ ঘটনা ঘটে। এ ঘটনায় সিএনজি অটোরিকশাটি কয়েক চক্কর দিয়ে সড়কসংলগ্ন ছড়ায় পড়ে যায়। ঘটনাস্থল থেকে স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। ঘটনাস্থল থেকে চালক আবদুর রহিম পালিয়ে যায়।

এ ঘটনায় নিহত শফিউল আলম জিহাদী পেকুয়া উপজেলার পেকুয়া সদর ইউনিয়নের ছেঁড়াদিয়া এলাকার মৃত নুরুল হুদার পুত্র। আহত অপর দু’জন হলেন- বাঁশখালী উপজেলার বৈলছড়ি ইউনিয়নের চেচুরিয়া খদুলা পাড়া এলাকার নাছির উদ্দিন বাবুলের মেয়ে মারুফা আক্তার (১০), সরল ইউনিয়নের জালিয়াঘাটা এলাকার লাতু মিয়ার পুত্র মো. ফোরকান (৩৩)।

বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক হিরক কুমার পাল বলেন, ‘সড়ক দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন ঘটনাস্থলে। মারুফা নামে এক শিশুর অবস্থা আশংকাজনক হলে তাকে চমেক প্রেরণ করা হয়। ফোরকান নামে একজন এখানে চিকিৎসাধীন আছেন।’

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল উদ্দিন পিপিএম বলেন, ‘ নিহত বৃদ্ধ শফিউলকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে উপজেলা সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। নিহতের পরিবার চাইলে তাদের হাতে লাশ হস্তান্তর করা হবে।’

 

 

মআ/চখ

এই বিভাগের আরও খবর