chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

দুই দেশে ৪ ম্যাচ খেলবেন নারিন ৭৫ ঘণ্টায় ৯ হাজার মাইল পাড়ি দিয়ে

সুনীল নারিন ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটের ফেরিওয়ালা। আইপিএল শেষ করেই যিনি উড়াল দিয়েছেন যুক্তরাজ্যে। সেখানে গেল ছয় সপ্তাহ ধরে ভিটালিটি ব্ল্যাস্টে খেলছেন সারের হয়ে।

এই মৌসুমে সারের ১৫টি ম্যাচের সবগুলোতেই খেলেছেন তিনি। দলটির শীর্ষ উইকেট শিকারিও তিনি। ব্যাট হাতেও পাচ্ছেন রান। ১৫ ম্যাচে নারিন উইকেট নিয়েছেন ২০টি। আর ব্যাট হাতে তার গড় ২২.৫৫, স্ট্রাইক রেট ১৫৯.৮৪।

কিন্তু মজার বিষয় হচ্ছে গেল শুক্রবার তিনি সারের হয়ে কোয়ার্টার ফাইনাল খেলেছেন। এরপর বৃহস্পতিবার তিনি উড়াল দিবেন যুক্তরাষ্ট্রে এলএ নাইট রাইডার্সের হয়ে খেলতে। সেদিন সন্ধ্যায় টেক্সাস সুপার কিংসের মুখোমুখি হবে এলএ নাইট রাইডার্স। নারিন সেখানে অধিনায়কত্ব করবেন। এরপর শনিবার সকালে তিনি ফিরে আসবেন যুক্তরাজ্যে। সেদিন দুপুরে সারের হয়ে সামারসেটের বিপক্ষে সেমিফাইনাল খেলবেন তিনি। যদি সারে জিতে ফাইনালে যায় তাহলে সেদিন সন্ধ্যায়ই ফাইনাল খেলবেন।

এরপর তিনি আবার উড়াল দিবেন যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে। সেখানে রোববার রাতে আবার এলএ নাইট রাইডার্সের হয়ে মাঠে নামবেন।

এখন সারে যদি ফাইনালে ওঠে তাহলে নারিন ৭৫ ঘণ্টার ব্যবধানে ৯ হাজার মাইল পাড়ি দিয়ে দুই দেশে ৪ ম্যাচ খেলার এক ব্যতিক্রম নজির গড়বেন। এই সময়ে তিনি ১৮ ঘণ্টা থাকবেন কেবল বিমানে!

অবশ্য সূচিতে যদি কোনো পরিবর্তন না আসে তাহলেই কেবল তিনি চার ম্যাচ খেলতে পারবেন। অবশ্য সারের অধিনায়ক ক্রিস জর্ডান জানিয়েছেন নারিনের জন্য তাদের এটাই (৭৫ ঘণ্টায় ৪ ম্যাচ) পরিকল্পনা।

 

তাসু/চখ

এই বিভাগের আরও খবর