chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বার্সেলোনা মেসিকে এখনও ‘বেতন’ দিচ্ছে

২০২৫ সাল পর্যন্ত বিশ্বকাপ জয়ী আর্জেন্টাইন মহাতারকার বকেয়া বেতন দেবে স্প্যানিশ ক্লাবটি।

লিওনেল মেসির সঙ্গে বার্সেলোনার সম্পর্ক ছিন্ন হওয়ার পর পেরিয়ে গেছে দুই বছর। আর্জেন্টাইন মহাতারকা এর মধ্যে দুইবার বদল করেছেন ঠিকানা। তবুও তার নাম আছে কাতালান ক্লাবটির বেতনের তালিকায়! হুয়ান লাপোর্তা বলেছেন, ২০২৫ সাল পর্যন্ত মেসির বকেয়া বেতন পরিশোধ করবেন তারা।

বার্সেলোনার ক্রমবর্ধমান আর্থিক সমস্যাগুলো কমানোর চেষ্টায় ক্লাবটির পূর্ববর্তী সভাপতি জোসেপ মারিয়া বার্তোমেউর সময় বেতন স্থগিত করতে সম্মত হওয়া খেলোয়াড়দের প্রথম ব্যাচে ছিলেন মেসি। আর্থিক ওই দুরবস্থাই বিশ্বকাপজয়ী ফরোয়ার্ডকে বাধ্য করে শৈশবের ক্লাব ছাড়তে।

বার্সেলোনার সঙ্গে প্রায় দুই যুগের সম্পর্ক ছিন্ন করে ২০২১ সালে ফরাসি ক্লাব পিএসজিতে পাড়ি জমান মেসি। স্প্যানিশ দৈনিক লা ভানগার্দিয়াকে বার্সেলোনা সভাপতি লাপোর্তা জানান, গত দুই বছর ধরে মেসির সেই বেতন পরিশোধ করে যাচ্ছেন তারা।

“তার যেটা পাওনা ছিল তা হলো বেতন বিলম্বে নেওয়া, যেটা আগের বোর্ডের সঙ্গে চুক্তি হয়েছিল। এই বকেয়া বেতন ২০২৫ সালে শেষ হবে। তাকে নিয়মিত বেতন দেওয়া হচ্ছে।”

মেসির বার্সেলোনায় ফেরার দারুণ সম্ভাবনা জাগলেও শেষ পর্যন্ত তা আলোর মুখ দেখেনি। পিএসজি ছেড়ে এখন যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মায়ামিতে যোগ দিয়েছেন তিনি।

SY