chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

দীর্ঘক্ষণ দাঁড়িয়ে থেকেও মার্তিনেসের দেখা পেলেন না জামাল ভূঁইয়া!

আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলকিপার এমিলিয়ানো মার্তিনেস এখন বাংলাদেশে।

আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলকিপার এমিলিয়ানো মার্তিনেস এখন বাংলাদেশে। তার সফরসূচিটা এমনভাবে করা হয়েছে যে, সাধারণ মানুষ তো দূরের কথা, সাংবাদিকরা পর্যন্ত কাছে ঘেষতে পারেননি! বিমানবন্দর থেকে কালো কাচে ঢাকা গাড়িতে করে তাকে নেওয়া হয় হোটেলে। সেখান থেকে নেক্সট ভেঞ্চারসের কাচঘেরা রুমে। সেখান থেকে প্রধানমন্ত্রীর কার্যালয়।

এই হলো এমির বাংলাদেশ সফর!

এমিকে ঘিরে এমন এক পরিস্থিতির সৃষ্টি করা হয় যে, বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া পর্যন্ত তার সঙ্গে দেখা করতে পারেননি! সাফের সেমিফাইনাল খেলে ভারত থেকে আজই দেশে ফিরেছে জাতীয় ফুটবল দল। জামাল ভূঁইয়ারা যখন বিমানবন্দরে নেমেছেন, ঠিক তখনই এমি মার্তিনেস বাংলাদেশ সফর শেষ করে ভারতে যাচ্ছিলেন। বিশ্বকাপজয়ী গোলকিপারের সঙ্গে দেখা করার জন্য, একটা ছবি তোলার জন্য বাংলাদেশের অধিনায়ক জামাল ভূঁইয়া অপেক্ষায় ছিলেন।

বিমানবন্দরে এমি মার্তিনেসকে বহনকারী গাড়ির কাছেই দাঁড়িয়ে ছিলেন জামাল।

কিন্তু আয়োজকেরা তাকে মার্তিনেসের কাছেই ঘেষতে দেয়নি! জাতীয় ফুটবল দলের অধিনায়কের সঙ্গে এমন আচরণ কেউ ভালোভাবে নেননি। উপস্থিত অনেকেই এই ঘটনাকে ‘লজ্জাজনক’ হিসেবে অভিহিত করেন। অথচ, মার্তিনেস চেয়েছিলেন বাংলাদেশ দেখতে। আর্জেন্টিনাকে সমর্থন দেওয়া বাংলাদেশি ফুটবলপ্রেমীদের দেখতে।

SY

এই বিভাগের আরও খবর