chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ডোবায় মাছ ধরতে গিয়ে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

চট্টগ্রামের সাতকানিয়ায় মাছ ধরতে গিয়ে পানির স্রোতে পা পিছলে ডোবায় পড়ে নিখোঁজের প্রায় সাড়ে ১৫ ঘণ্টা পর এক যুবকের মরদেহ উদ্ধার করেছে আগ্রাবাদ ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

আজ রবিবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার ডেমশা ইউনিয়নের মরিচ্ছাপাড়া বিলের ডোবা থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়। এর আগে শনিবার বিকেল ৪টার দিকে নিখোঁজ হন ওই যুবক।

মারা যাওয়া যুবকের নাম মোহাম্মদ আরাফাত (২১)। সে ডেমশা ইউনিয়নের উত্তর ডেমশার মাইজপাড়া এলাকার সোনা মিয়ার ছেলে।

স্থানীয়রা জানায়, উপজেলার ঢেমশা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড মাইজ পাড়ার সোনা মিয়ার ছেলে আরাফাত ঝড়-বৃষ্টির মধ্যে শনিবার দুপুরে তার চাচাত ভাই শহিদুল ইসলামকে নিয়ে মাছ ধরতে যান। পরে পানির স্রোতে পা পিছলে ওই ডোবায় পড়ে নিখোঁজ হন।

আরাফাতের বড় ভাই আমির হোসেন বলেন, ‘আমার ভাই মাছ ধরতে গিয়ে বিলের মাঝখানে আইল দিয়ে অন্য আইলে যাওয়ার সময় পা পিছলে পড়ে যায়। পরে তার মরদেহ পাওয়া যায়।

সাতকানিয়া ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের জ্যৈষ্ঠ কর্মকর্তা হুমায়ুন কার্ণায়েন বলেন, শনিবার দুপুরে এক যুবক মাছ ধরতে গিয়ে নিখোঁজ হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে ফায়ার সার্ভিসের ডুবুরি টিম বিকেল থেকে ৩ ঘণ্টা উদ্ধার কার্যক্রম চালায়।

সন্ধ্যা হয়ে যাওয়ায় অভিযান স্থগিত করা হয়েছিল। আজ রবিবার সকালে আগ্রাবাদ ফায়ার সার্ভিস থেকে আসা তিনজন ডুবুরি ফের উদ্ধার অভিযান শুরু করে। তারা প্রায় দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে ওই যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করে।

ঢেমশা পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) রাশেদুল আলম জানান, সুরতহাল শেষে মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর