chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পাহাড়তলীতে আজাদ হত্যা মামলার মূল হোতা গ্রেফতার

চট্টগ্রাম নগরীর পাহাড়তলীতে পূর্ব শত্রুতার জের ধরে ছুরিকাঘাতে আজাদুর রহমান (৩৫) নামে এক নৈশ প্রহরী হত্যার মূল আসামি আবুল হাসনাত রাজু(৩৪) ও ওসমান (৩৫) কে গ্রেফতার করেছে সিএমপি।

রবিবার (২৮ মে) ভোর সাড়ে চারটায় নয়াবাজার চৌরাস্তা এলাকায় আজাদকে তার বাসার গলির মুখে ওঁৎপেতে থাকা যুবকরা উপর্যুপরি ছুরিকাঘাত করে । গুরুতর আহতাবস্থায় আজাদকে সিএনজি অটোরিকশায় করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে আজাদ তার ওপর হামলাকারীদের  নাম বলে গেছেন। হাসপাতালে পৌছানোর পর দ্রুত চিকিৎসকরা তাকে চিকিৎসা সেবা দেয়া শুরু করলেও আজাদকে বাঁচানো সম্ভব হয়নি।

এই হত্যার পর পাহাড়তলী থানার মামলা করা হয়।এরপর আসামীদের গ্রেফতারের জন্য ডিবি পশ্চিম বিভাগের টিম-৪২ মাঠে নামে। ডিবি পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে আসামীদের অবস্থান শনাক্ত করতে পারে।

খুলনা জেলার পাইকগাছা থানার শোলাদানা এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়। এ সময় হত্যাকাণ্ডে ব্যবহৃত দুইটি ছোরা উদ্ধার করা হয়।

আসামিদের জিজ্ঞাসাবাদে জানা যায়, দীর্ঘদিন ধরে ভিকটিমের সাথে চাঁদা আদায়ের বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। এরই ধারাবাহিকতায় ওপর সহযোগিদের নিয়ে ভিকটিম আজাদকে এলোপাতাড়ি ছুরি মেরে মারাত্মক আহত করে।

 

মআ/চখ

 

 

 

 

 

এই বিভাগের আরও খবর