chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

নন্দনকাননে দিনদুপুরে অফিসে চুরি, দু’জন আটক

চট্টগ্রামে কোতোয়ালী থানা এলাকায় নন্দনকানন  পুলিশ প্লাজা মার্কেটের একটি অফিস থেকে চুরির ঘটনায় ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে চুরি হওয়া ল্যাপটপ ও মোবাইল উদ্ধার করা হয়।

সোমবার (১৭ এপ্রিল) রাত সাড়ে ১০ টায় লালদীঘির পুরাতন গির্জার গলি থেকে তাদের গ্রেপ্তার করা হয়।গ্রেপ্তারকৃতরা হলো- কুমিল্লা জেলার মুরাদনগর থানার সোনাপুর এলাকার মো. বক্তারের ছেলে মো. আরিফ (২২) ও লোহাগাড়া উপজেলার দরবেশহাট এলাকার নুরুল কবিরের ছেলে জাহাঙ্গীর আলম (৪০)।

বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেদুল কবির বলেন, গত ৮ এপ্রিল দুপুরে মঈন উদ্দীন নামে এক ব্যবসায়ী দোকানের টেবিলে ল্যাপটপ ও একটি মোবাইল ফোন রেখে উপরের তলায় নামাজ আদায়ের জন্য অজু করতে যান। অজু শেষে পাঁচ মিনিটের মধ্যে তিনি অফিসে ফিরে আসেন। এসে দেখেন তার দোকানের টেবিলে রাখা ল্যাপটপ ও মোবাইলটি চোরেরা নিয়ে গেছে। পরে তথ্যপ্রযুক্তির সহযোগিতায় গতকাল রাত সাড়ে ১০টায় লালদীঘির পুরাতন গির্জার গলি থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে চুরি হওয়া ল্যাপটপ ও মোবাইল উদ্ধার করা হয়।

 

গ্রেপ্তার আসামি চুরি করার কথা স্বীকার করেছে। আরিফ নগরীর বিভিন্ন এলাকায় দীর্ঘদিন ধরে দিনের বেলায় অফিস ও বাসভবনে চুরি করে এবং চুরি করা মালামাল তার সহযোগী জাহাঙ্গীর আলমের মাধ্যমে বিক্রি করার কথা স্বীকার করে।

চখ/জুইম

এই বিভাগের আরও খবর