chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

হাজারী গলিতে জেলা প্রশাসনের অভিযান, ১০ লাখ ৯৩ হাজার টাকা জরিমানা

নগরীর ঔষধের বাজার হাজারী গলিতে সাঁড়াশি অভিযান চালিয়েছে জেলা প্রশাসন

শনিবার ( ০৭ জুন ) জেলা প্রশাসনের চারজন ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে বিকাল ২ ঘটিকা হতে ৫ ঘটিকা পর্যন্ত অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে নির্বাহী ম্যাজিস্ট্রেট শিরিন আক্তার ও এস এম আলমগীর হোসেন ১৪ জন ফার্মেসী ব্যাবসায়ী কে ৭ লক্ষ টাকা অর্থদণ্ড করেন।

জেলা প্রশাসনের অভিযান
হাজারী গলিতে জেলা প্রশাসনের অভিযান।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ উমর ফারুক ১০ জন ফার্মেসী ব্যাবসায়ী কে ৩ লক্ষ ৪৩ হাজার টাকা জরিমানা করেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরী ৫ ব্যাবসায়ীকে ৫০০০০ টাকা জরিমানা করেন।

হাজারী গলিতে অভিযান

নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ উমর ফারুক জানান,ঔষুধের মুল্যবৃদ্ধি, সংকট সৃষ্টি, ফার্মেসিস্ট সার্টিফিকেট না থাকা, আনরেজিস্ট্রারড ওষুধ রাখা,বিদেশী অবৈধ ওষুধ রাখা, মূল্য কর্তন করা, নকল পিপিই,মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার রাখার দায়ে অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে এ অর্থদণ্ড করা হয়। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

অভিযানে এনাম মেডিকেল কে ৫০০০০ টাকা, মেমোরি ড্রাগ হাউস কে ৫০০০০ টাকা, নিউ চট্টলা মেডিকেল কে ৫০০০০ টাকা, সবুজ ফার্মেসী কে ৪০০০০ টাকা, সন্ধ্যা ড্রাগ হাউস কে ৪০০০০ টাকা,গোপাল মেডিকেল কে ৩০০০০ টাকা, যমুনা মেডিকেল কে ৩০০০০ টাকা, আনিকা ড্রাগ হাউসকে ৩০০০০ টাকা, ভাই ভাই ট্রেডার্স কে ১৮০০০ টাকা ও চট্রশলা এন্টারপ্রাইজ কে ৫০০০ টাকা অর্থদণ্ড করা হয়।

অভিযানে ছিলেন ওষুধ প্রশাসন অধিদপ্তরের সহকারী পরিচালক হোসাইন মোহাম্মদ ইমরান ও কামরুল হাসান, র‍্যাব ও পুলিশের সদস্যরা।

এই বিভাগের আরও খবর