chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পাঁচলাইশে মাইজভাণ্ডারী গাউসিয়া কমিটির ইফতার সামগ্রী বিতরণ

মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ চট্টগ্রাম মহানগর পাঁচলাইশ হিলভিউ শাখা উদ্যোগে মাহে রমজান ও মহান ২২ চৈত্র ৫ এপ্রিল গাউসুল আযম শাহসুফি সৈয়দ মওলানা গোলামুর রহমান মাইজভাণ্ডারী প্রকাশ বাবা ভাণ্ডারী ( কঃ)’র উরশ শরিফ উপলক্ষে গরিব অসহায় মানুষদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ চট্টগ্রাম মহানগর পাঁচলাইশ হিলভিউ শাখা আহবায়ক এস এম ফারুক সাহেবর সভাপতিত্বে ও সদস্য সচিব মহিউদ্দিন জীবনের পরিচালনায়, আলোচনা সভা অনুষ্ঠিত হয় প্রধান অতিথি ছিলেন দরবারে গাউসুল আযম মাইজভাণ্ডারী রক্তে ও বেলায়েতের অধিকারী বিশ্বঅলি শাহান শাহ্ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ( কঃ)’র নাতি রাহবারে আলম হযরত সৈয়দ মোহাম্মদ হাসান মাওলা হুজুর মাইজভাণ্ডারী স্নেহ ধন্য ভাগিনা ইঞ্জিনিয়ার সৈয়দ আবু নাসের অন্তনুর ।

বিশেষ অতিথি ছিলেন-ফটিকছড়ি নারায়নহাট আদর্শ ডিগ্রী কলেজের অধ্যাপক তৌফিকুল ইসলাম, বিশিষ্ট সমাজসেবক ইলিয়াস, বিশিষ্ট ব্যবসায়ী কাজী আনিসুজ্জামান সোহেল, মোহাম্মদ হোসেন নেজাম উদ্দিন মওলানা হারুন – রশিদ সাজ্জাদ হোসেন, শফি জলিল, মীর হোসেন সহ সংগঠনের কর্মকতা বৃন্দ । প্রধান অতিথি বলেন- দরবারে গাউসুল আযম মাইজভাণ্ডারী রক্তে বেলায়েতের অধিকারী গাউসিয়া হক মঞ্জিলের সাজ্জাদানশীন রাহবারে আলম হযরত সৈয়দ মোহাম্মদ হাসান মাওলা হুজুর মাইজভাণ্ডারী ( ম.জি. আ) র আদর্শ ও নির্দেশ মেনে মানবতার কাজ করার জন্য আহ্বান জানাই, আজ সারা বিশ্ব শাহান শাহ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্ট ও মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ মানবতার সংগঠন হিসাবের পরিচিত লাভ করেছেন। আমি হিলভিউ মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটির গঠন হওয়ার শুনি আনন্দিত হয়েছি । আগামী দিনে হিলভিউ আবাসিক এলাকায় মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি সকল নেতৃবৃন্দ সাথে থেকে মওলা হুজুর মাইজভাণ্ডারী মিশন কে বাস্তবান করতে চাই ।

দরবারে গাউসুল আযম মাইজভাণ্ডারী খেদমতগার হিসাবের নিজেকে অন্তর্ভূক্ত করতে চাই। আলোচনা শেষের মুসলিম উম্মার শান্তির জন্য দোয়া করার হয়, দোয়া ও মোনাজাত করেন মাদ্রাসা শাহন শাহ শিক্ষক মওলানা হারুন – রশিদ।

চখ/ডেস্ক/জুইম

এই বিভাগের আরও খবর