chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

গুলিস্তানে বিস্ফোরণ: ধ্বংসস্তূপে মিলল আরও দুই লাশ

রাজধানীর গুলিস্তানের সিদ্দিক বাজারে বিস্ফোরণের ২৪ ঘণ্টা পর ভবনের ধ্বংসস্তূপের ভেতর থেকে আরও দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ নিয়ে ১৯টি মরদেহ উদ্ধার করা হলো।

বুধবার (৮ মার্চ) বিকেলে ফায়ার সার্ভিসের ঢাকা বিভাগের সহকারী পরিচালক আকতারুজ্জামান জানান, ভবনটির বেজমেন্ট থেকে আরও দুটি মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ দুটি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে।

নতুন মরদেহ দুটির একজন হলেন বংশালের ২৫ মালিটোলা লেনের রবিউল্লাহর ছেলে মমিন উদ্দিন সুমন (৪৫)। মৃতের খালাতো ভাই মো. রাসেল মরদেহটি সনাক্ত করেন। মমিন স্যানিটারি দোকান অনিকা এজেন্সির মালিক ছিলেন বলে জানান তিনি।

নিহত আরেকজন হলেন শরীয়তপুরের গোসাইরহাট জেলার উপজেলার নাকেরপাড়া গ্রামের সোহরাব হোসেনের ছেলে রবিন হোসেন শান্ত (২০)। তিনি স্যানিটারি দোকানের কর্মচারী ছিলেন। নিহতের বড় ভাই শাহাদাৎ হোসেন তাকে সনাক্ত করেন।

শাহাদাৎ হোসেন জানান, তিন ভাইয়ের মধ্যে রবিন ছিলেন সবার ছোট। মাত্র দুই মাস আগে বিয়ে করেন তিনি। তার স্ত্রীর নাম সোনিয়া।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ দুটি জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

মঙ্গলবার বিকালে গুলিস্তানের সিদ্দিকবাজারের একটি ভবনে বিস্ফোরণ ঘটে। এ ঘটনায় এখন পর্যন্ত ১৯ জনের প্রাণহানির খবর পাওয়া গেছে। আহত হয়েছেন অর্ধশতাধিক।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর