chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বাংলাদেশকে সালাম দিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো

কিছুদিন আগে লিওনেল মেসির মুখে উচ্চারিত হয়েছে বাংলাদেশের নাম। এবার বিশ্ব ফুটবলের অন্যতম সেরা তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর মুখেও বাংলাদেশের নাম।

সারা বিশ্বের মতো বাংলাদেশেও রোনালদোর ভক্ত কম নয়। গত রবিবার (৫ ফেব্রুয়ারি) ৩৮তম জন্মদিন পালন করেছেন এই পর্তুগিজ সুপারস্টার। তাঁর জন্মদিন উপলক্ষে নানা আয়োজন করেছিল রোনালদোর বাংলাদেশি ভক্তরা। সবাই এক হয়ে কেক কেটেছিল পর্তুগিজ তারকার জন্য।

ভক্তদের এই ভালোবাসার প্রতিদান দিয়েছেন রোনালদো। বাংলাদেশকে সালাম জানিয়ে সবাইকে চমকে দিয়েছেন তিনি।

আজ মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) অমিতাভ দেবনাথ নামের এক বাংলাদেশির পেইজ থেকে রোনালদোর সালাম দেয়ার ভিডিও ক্লিপ ফেসুবকে ছড়িয়ে পড়ে। যা রীতিমতো ভাইরাল। সেখানে দেখা যায়, বাংলাদেশের মানুষকে সালাম দিয়েছেন রোনালদো।

যদিও কিছুটা ভুল উচ্চারণে সালাম দিয়েছেন রোনালদো। তবে তাতে কিছু আসে যায় না ভক্তদের। এতেই হৃদয় ছুঁয়েছে সিআর সেভেন ভক্তদের।

এই ভিডিও সম্পর্কে বিস্তারিত কিছু জানা না গেলেও ধারণা করা হচ্ছে, রোনালদোর বর্তমান ক্লাব আল নাসেরে কাজ করেন প্রবাসী বাংলাদেশি কেউ। সেই সূত্রেই হয়তো তাদের কেউ ভিডিওটি রেকর্ড করেছেন।

কাতার বিশ্বকাপের পর সৌদি ক্লাব আল নাসরে নাম লিখিয়েছেন পর্তুগিজ মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। আগামী দুই বছর পবিত্র ভূমিতেই থাকবেন তিনি।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর