chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

আমিরাতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুই বাংলাদেশীর

আরব-আমিরাতে সড়ক দুর্ঘটনায় প্রবাসী দুই বাংলাদেশীর মৃত্যু হয়েছে। একই ঘটনায় আহত হয়েছে আরো তিনজন। আহতরা বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

গত ২৩ জানুয়ারি সোমবার আনুমানিক রাত সাড়ে ১২টার দিকে সংযুক্ত আরব-আমিরাতের দুবাইতে দুর্ঘটনাটি ঘটে।

নিহত প্রদীপ দে (৫২) এর বাড়ি চট্টগ্রাম নগরীর কোতোয়ালি থানাধীন আসকারদীঘির দক্ষিণ পাড় ও জসিম উদ্দিন (৪৬) এর বাড়ি পটিয়া উপজেলার কুসুমপুরা শান্তির হাট এলাকায়।

জানা গেছে, গত সোমবার রাতে খাবার খেয়ে আল আইন থেকে দুবাই যাওয়ার উদ্দেশ্যে রওনা হয় প্রদীপ ও জসিমসহ ওরা পাঁচ বন্ধু। আল আইন থেকে দুবাই যাওয়ার পথে দুবাই এলাকায় গাড়িটির টায়ার নষ্ট হয়ে উল্টে যায়। এ সময় ঘটনাস্থলেই প্রাণ হারায় প্রদীপ ও জসিম।

নিহত প্রদীপ কুমার দে বিগত ২২ বছর ধরে প্রবাসে কর্মরত ছিল। মৃত্যুকালে তিনি মা, স্ত্রী, ১ ছেলে, ২ ভাই ও অসংখ্য আত্মীয়-স্বজন রেখে যান।অপরদিকে জসিম উদ্দিন মৃত্যুকালে মা, স্ত্রী, ২ মেয়ে ও অসংখ্য আত্মীয়-স্বজন রেখে যান।

প্রদীপ কুমার দে ও মোহাম্মদ জসিম উদ্দিনের লাশ বর্তমানে দুবাই আল রাশেদ হসপিটালের মর্গে রাখা হয়েছে। মৃত্যুর সংবাদে আল আইন সহ আমিরাতে শোকের ছায়া নেমে এসেছে। তাদের মৃতদেহ আইনি প্রক্রিয়া শেষ করে দ্রুত দেশে পাঠানো হবে জানান মালিক কর্তৃপক্ষ।

এ ঘটনায় গুরুতর আহত মোহাম্মদ দিদার জানান, আমি সামনের সিটে বেল্ট বন্ধ অবস্থায় ছিলাম। যখন গাড়ি এক্সিডেন্ট হয় তখন গাড়ি থেকে বের হয়ে দেখি আমার দুই বন্ধু নিচে পড়ে আছে। পুলিশ এসে আমাদের সবাইকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রদীপ ও জসিমকে মৃত ঘোষনা করেন। অন্য দু’জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আল আইন বিভিন্ন কমিনিউটির নেতৃবৃন্দ নিহতদের লাশ পরিবারের কাছে দ্রুত হস্তান্তরের জন্য বাংলাদেশ মিশন তথা দুবাই কনসাল জেনারেলের সহযোগিতা কামনা করেছেন।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর