chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সৌদির আল নাসের ক্লাবে খেলবেন রোনালদো

সৌদি আরবের ক্লাব আল নাসের হয়ে খেলবেন পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো। আড়াই বছরের চুক্তিতে আল নাসরে যোগ দিয়েছেন বিশ্বের অন্যতম সেরা এই ফুটবলার। ২০২৫ মৌসুম শেষ না হওয়া পর্যন্ত সৌদি ক্লাবে খেলবেন তিনি।

টুইট বার্তায় বিষয়টি নিশ্চিত করেছে আল নাসর ক্লাব কর্তৃপক্ষ।

রোনালদোকে নেওয়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে আল নাসের লিখেছে, ‘ইতিহাস তৈরি হচ্ছে। এই সাইনিং শুধু আমাদের ক্লাবকেই বড় সাফল্যের জন্য নয়, পুরো লিগকেও অনুপ্রাণিত করবে। আমাদের দেশ, ভবিষ্যৎ প্রজন্ম, ছেলে ও মেয়েদের তাদের সেরা ভার্শনে পৌঁছাতেও প্রেরণা যোগাবে। তোমার নতুন বাড়িতে স্বাগত, ক্রিস্তিয়ানো। ’

রোনালদোর আল নাসেরে যোগ দেওয়ার মধ্যে দিয়ে সম্ভাব্য ইতি ঘটে গেল ইউরোপিয়ান ফুটবলের অন্যতম মহাতারকার পথচলা। পাঁচবার ব্যালন ডি’অর জয়ী রোনালদো জিতেছেন সমান সংখ্যক চ্যাম্পিয়ন্স লিগ। এই টুর্নামেন্টের সর্বোচ্চ ১৪০ গোলও রয়েছে তার দখলে।

৪৫০ গোল নিয়ে রিয়াল মাদ্রিদের সর্বোচ্চ গোলদাতা রোনালদো। আন্তর্জাতিক ফুটবলেও সবচেয়ে বেশি ১১৮ গোল পর্তুগালের এই তারকার। যদিও সময়টা একদমই ভালো যাচ্ছে না তার। ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে চলতি মৌসুমে এক গোল করেছিলেন তিনি। পরে পর্তুগালের হয়ে বিশ্বকাপে কেবল একটি গোল করেছিলেন পেনাল্টি থেকে। ক্লাব ও জাতীয় দলে বেশির ভাগ সময়ই কেটেছে বেঞ্চে।

নচ/চখ

এই বিভাগের আরও খবর