chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বিয়ে করলেন কাবিলা

বিয়ে করলেন ছোটপর্দার ‘ব্যাচেলর পয়েন্ট’ খ্যাত ধারাবাহিক সিরিয়ালের কাবিলা। জনপ্রিয় এ অভিনেতার আসল নাম জিয়াউল হক পলাশ।

পাত্রীর নাম নাফিসা রুম্মান মেহনাজ। নাফিসা নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন অনুষদ থেকে স্নাতক সম্পন্ন করেছেন। বর্তমানে তিনি একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত আছেন। পলাশের দূরসম্পর্কের আত্মীয়া ছিলেন নাফিসা।

পলাশ গণমাধ্যমকে জানান, বাবা মায়ের পছন্দকে প্রাধান্য দিয়ে বিয়ে করেছি। আলহামদুলিল্লাহ্, দাম্পত্য জীবনে আমরা ভীষণ সুখে আছি। সবার কাছে দোয়া চাই, জীবনের বাকিটা সময় যেন পরস্পরের অপরিহার্য হয়ে এক সঙ্গে থাকতে পারি।

পলাশ আরও জানান, ঘরোয়া পরিসরে অনাড়ম্বর আয়োজনে তার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। বিয়েতে দুই পরিবারের সদস্যরা ছাড়া কেউ ছিলেন না। আগামী ফেব্রুয়ারিতে বড় পরিসরে বিবাহোত্তর অনুষ্ঠানের আয়োজন করার পরিকল্পনা আছে তাদের।

জানা গেছে, জিয়াউল হক পলাশের দূর সম্পর্কের আত্মীয় ছিলেন নাফিসা রুম্মান মেহনাজ। গত বছরের নভেম্বরের দিকে পরিবারের কথায় নাফিসার সঙ্গে পরিচিত হন পলাশ। তখন জানতে পারেন, অভিনয়ে জনপ্রিয়তা পাওয়ার অনেক আগে থেকে নাফিসা তাকে পছন্দ করতেন।

এরপর মাস তিনেক পর পলাশ-নাফিসার সখ্যতা বাড়তে থাকে। পূর্বপরিচিত থাকায় পলাশ তার বাবা মায়ের পছন্দেই নাফিসাকে বিয়ে করতে আর সময় নেননি। কিছুদিন আগে পারিবারিকভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হন এই অভিনেতা।

বেশকিছু দিন আগে পরিবারের সম্মতিতে নাফিসাকে বিয়ে করেন তিনি। অভিনয়-নির্মাণ সবকিছু নিয়ে ভীষণ ব্যস্ততা যাচ্ছে পলাশের। এতই ব্যস্ত যে, এখনও মধুচন্দ্রিমাতে যেতে পারেননি।

পরিচালক কাজল আরেফিন অমির সহকারী থেকে অভিনয়ে আসেন পলাশ। জনপ্রিয় এই নির্মাতার সিরিয়াল ‘ব্যাচেলর পয়েন্ট’ এর কাবিলা চরিত্র পলাশকে তারকাখ্যাতি এনে দিয়েছে। অভিনয়ের পাশাপাশি পলাশ নির্মাণেও মনোযোগী।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর