chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ফের তৃতীয় স্বামীর মামলায় ফাঁসছেন শ্রাবন্তী

ভারতীয় বাংলা সিনেমার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের নামে আবারো মামলা দায়ের করলেন তার তৃতীয় স্বামী রোশান সিং। আদালতে মিথ্যা সাক্ষী দেওয়ার অভিযোগ আনা হয়েছে এই অভিনেত্রীর নামে।

জানা যায়, সিপিআরসি ৩৪০ ধারায় শ্রাবন্তীর নামে মামলা করেছেন রোশানের আইনজীবী। এটিকে ‘পার্জারি’ মামলা বলা হয়।হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানিয়েছে, শুধু বিবাহবিচ্ছেদ নয়, রোশানের বিরুদ্ধে খোরপোশের মামলাও দায়ের করেছেন শ্রাবন্তী। মাসিক সাত লাখ রুপি করে খোরপোশ দাবি করেন এই নায়িকা। সেই সময় নিজের আয়-ব্যয়ের খতিয়ান নথিভুক্ত করেছিলেন শ্রাবন্তী। আর সেখানে বেশ কিছু ভুয়া তথ্য ছিল বলে অভিযোগ রোশানের।

এর আগে বিবাহবিচ্ছেদ মামলা করেন অভিনেত্রী। মাসিক সাত লক্ষ টাকা খোরপোষের দাবি জানান শ্রাবন্তী। বিবাহবিচ্ছেদের মামলা করার সময় নিজের আয়-ব্যয়ের খতিয়ান নথিভুক্ত করেন অভিনেত্রী। আর তাতেই নাকি ধরা পরছে অসংগতি।

সূত্রের খবর, অভিনেত্রী নির্বাচনে দাঁড়ানোর সময় যে আয়-ব্যয়ের হিসাব দেন, তার সঙ্গে এই মামলায় দেওয়া তথ্যের অসংগতি রয়েছে। এমনই অভিযোগ রোশানের।

এই প্রসঙ্গে ভারতীয় গণমাধ্যমে শ্রাবন্তী চট্টোপাধ্যায় বলেন, ‘‘এই বিষয়ে আইনজীবীর সঙ্গে কথা না বলে কিছুই জানাতে চাই না।’’আলীপুর কোর্টে এই মামলার পরবর্তী শুনানি ধার্য্য করা হয়েছে ১৬ ডিসেম্বর। শ্রাবন্তীর বিরুদ্ধে এই অভিযোগ প্রমাণিত হলে জেলও হতে পারে অভিনেত্রীর, জানালেন রোশানের আইনজীবী।

প্রসঙ্গত, রোশান সিংয়ের সঙ্গে ২০২০ সালে তৃতীয় বারের জন্য বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। তবে বছর ঘুরতে না ঘুরতেই বিচ্ছেদ ঘটে। এরই জেরে ২০২১ সালে বিবাহবিচ্ছেদের মামলা দায়ের করেন অভিনেত্রী। দু’বছর ধরে চলছে এই মামলা। এ বার আবারও অভিনেত্রীর উপর পাল্টা মামলা ঠুকে দিলেন রোশান।

নচ/চখ

এই বিভাগের আরও খবর