chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বিশ্বকাপেই মাঠে ফিরবেন বেনজেমা?

চোট জর্জর দল নিয়ে কাতার বিশ্বকাপে খেলছে ফ্রান্স। যার সর্বশেষ সংযোজন করিম বেনজেমা। দলের সঙ্গে কাতারে গিয়েও তিনি ইনজুরির কারণে শেষ মুহূর্তে ছিটকে গেছেন। কিন্তু  ইউরোপের সংবাদমাধ্যমে গুঞ্জন, ঊরুর চোট কাটিয়ে এই বিশ্বকাপেই মাঠে নামতে পারেন বেনজেমা! তা ছাড়া আগামী ১ ডিসেম্বর থেকে তিনি নাকি অনুশীলনও শুরু করবেন!

ব্যালন ডি’অর জয়ী বেনজেমাকে ছাড়াই অবশ্য দাপট দেখাচ্ছে ফ্রান্স।

পিএসজি তারকা কিলিয়ান এমবাপ্পে দুই ম্যাচ করেছেন ৩ গোল। স্প্যানিশ রেডিও ‘ওন্দা মাদ্রিদ’ জানিয়েছে, চোটের কারণে ছিটকে যাওয়া কিমপেম্বে এবং এনকুকুর বদলি হিসেবে আজেল দিসাসি ও রান্দাল কোলো মুয়ানিকে দলে নিলেও বেনজেমার বদলি হিসেবে নতুন কাউকে নেওয়া হয়নি। এ থেকেই ইউরোপিয়ান মিডিয়া ধারণা করছে, হয়তো বেনজেমার চোট অতটা গুরুতর নয়। তিনি বিশ্বকাপেই ফিরতে পারেন।

 

অন্যদিকে ফ্রান্সের পত্রিকা ‘আরএমসি স্পোর্টস’ দাবি করেছে, বেনজেমা এখনো মাদ্রিদে পুনর্বাসন প্রক্রিয়ায় আছেন। বিশ্বকাপ শেষ হতে আর তিন সপ্তাহের মতো বাকি। তাই এই আসরে তার ফেরার কোনো সম্ভাবনা নেই। মৌসুমের শুরু থেকেই চোট সমস্যায় ভুগছিলেন বেনজেমা। চোটের কারণেই তিনি বেশির ভাগ সময় মাঠের বাইরেই থেকেছেন। গত বিশ্বকাপ খেলতে না পারা বেনজেমা এবার কাতার বিশ্বকাপ খেলতে মরিয়া ছিলেন। এই মরিয়া চেষ্টাই কি তাকে আবারও চোটাক্রান্ত করল?

এই বিভাগের আরও খবর