chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন ৩০ নং ওয়ার্ড কাউন্সিলর মাজহারুল ইসলাম

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সারদেশে ইতোমধ্যে বেশ কয়েকজন জনপ্রতিনিধি মারা গেছেন। এবার সে তালিকায় যুক্ত হয়েছে আরও একজনের নাম। করোনায় মারা গেছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের ৩০ নম্বর পূর্ব মাদারবাড়ি ওয়ার্ডের কাউন্সিলর মাজহারুল ইসলাম চৌধুরী।

মঙ্গলবার রাত ৯ টার দিকে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। একই হাসপাতালে করোনা আক্রান্তে চিকিৎসাধীন রয়েছেন তাঁর স্ত্রীও। মাজহার সদরঘাট থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

বিষয়টি নিশ্চিত করেছেন পূর্ব মাদারবাড়ি ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাউদ্দিন ইবনে আহমেদ।

তিনি বলেন, কাউন্সিলর মাজাহার গত সপ্তাহ থেকে হার্টের সমস্যাসহ নানা রোগে আক্রান্ত হয়ে ঢাকায় যান চিকিৎসার জন্য। পরে সেখানে গিয়ে টেস্ট করলে তার করোনা শনাক্ত হয়। এরপর একই হাসপাতালে চিকিৎসাধীন তার স্ত্রীরও করোনা শনাক্ত হয়। আজকে রাতে ঢাকায় মারা যান মাজাহার।

জানা গেছে, করোনার এই সংকটে চট্টগ্রামে চিকিৎসা ব্যবস্থা নিয়ে নানা অভিযোগ হতাশার চিত্র দেখে নিজের অসুস্থ শরীর নিয়ে স্ত্রীকে নিয়ে ঢাকায় চলে যান কাউন্সিলর মাজহারুল ইসলাম চৌধুরী। তিনি গতবার প্রথম বারের মত আওয়ামী লীগের সমর্থনে প্রথমবারের মত কাউন্সিলর নির্বািচত হন। তবে এবার দলীয় সমর্থন বঞ্চিত হন মাজাহারুল ইসলাম। তার বদলে ৩০ নম্বর পূর্ব মাদারবাড়ি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আতাউল্লাহ চৌধুরীকে সমর্থন দেয় আওয়ামী লীগ। এরপরও ব্যাডমিন্টন প্রতীক নিয়ে স্থগিত হওয়া নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হয়েছিলেন কাউন্সিলর মাজাহারুল ইসলাম।

এই বিভাগের আরও খবর