chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সুপারস্টার’ সম্মাননা পেলেন রণবীর সিং

এই দশকের সুপারস্টারের মুকুট পেলেন বলিউড তারকা রণবীর সিং। গত রাতে দুবাইয়ে ‘ফিল্মফেয়ার অ্যাচিভার্স নাইট অ্যাওয়ার্ড শো’তে রণবীর সিংকে এই সম্মাননায় ভূষিত করা হয়।

শনিবার (১৯ নভেম্বর) দুবাইতে অনুষ্ঠিত হয় ‘ফিল্মফেয়ার অ্যাচিভার্স নাইট অ্যাওয়ার্ড শো’। ওই অনুষ্ঠানেই রণবীর সিংকে এই সম্মাননা দেওয়া হয়।

দুবাইতে আয়োজিত ওই অনুষ্ঠানে তার সঙ্গে উপস্থিত ছিলেন তার বাবা জগজিৎ সিং ভাবনানি এবং মা অঞ্জু ভাবনানি। রণবীরের পুরো পরিবারের জন্য একটি সুন্দর মুহূর্ত এবং আবেগময় রাত ছিল এটি। রণবীর সুপারস্টার পুরস্কার নেয়ার জন্য স্টেজে যাওয়ার আগে বাবা-মার পা ছুঁয়ে আশীর্বাদ নেন। পুরস্কার নেওয়ার সময় তার প্রতি বাবা-মায়ের ভালোবাসা ও সমর্থনের জন্য কৃতজ্ঞতা জানান তিনি।

জানা গেছে, বলিউডে তাকে অভিষেক করানোর জন্য বড় ভূমিকা পালন করেছিলেন তার বাবা। তিনি বলেন, তার পোর্টফোলিও তৈরিতে ৫০ হাজার টাকার মতো ব্যয় হয়েছিল। সেই প্রতিষ্ঠানটি প্রতিশ্রুতি দিয়েছিল যে এটি একটি বড় ফটোগ্রাফারের হাত দিয়ে পোর্টফোলিটি তৈরি করা হবে।

রনবীর তখন বাবাকে বলেন, বাবা ৫০ হাজার টাকার পোর্টফোলিও আমাদের জন্য অনেক ব্যয়বহুল। জবাবে তার বাবা তাকে বলেছিলেন, ‘তুমি এ নিয়ে কোনো চিন্তা কোরো না। এখানে তোমার বাবা বসে আছেন। কথাগুলো বলার সময় অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

এই বিভাগের আরও খবর