chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

কুমিল্লা থেকে গাঁজা যাচ্ছিল চট্টগ্রামে

কুমিল্লা থেকে প্রাইভেটকারে চট্টগ্রামে মাদক পাচারের সময় ৫৩ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)। জব্দ করা হয়েছে মাদক পাচারের কাজে ব্যবহার হওয়া প্রাইভেটকারটি।

শনিবার (২৯ অক্টোবর) সকালে র‌্যাবের গণমাধ্যম শাখা থেকে পাঠানো বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। এর আগে গতকাল দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর ফতেহপুর এলাকায় থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, কুমিল্লার চান্দিনা থানার বারেরা ইউনিয়নের জয়নাল আবেদীনের ছেলে মো. রুহুল আমিন (২৫) ও একই জেলার সদর থানার আদর্শ মদীনগর ইউনিয়নের মৃত চাঁন মিয়ার ছেলে মো. জালাল (৩৯)।

র‌্যাব জানায়, গতকাল ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ওপর চেকপোস্ট বসিয়ে  গাড়ি তল্লাশি করছিলেন র‌্যাবের সদস্যরা। ওই সময় একটি প্রাইভেটকারের গতিবিধ সন্দেহজনক হলে গাড়িটি থামানোর জন্য সংকেত দেন তারা। কিন্তু প্রাইভেটকারটি দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এক পর্যায়ে গাড়িটি থামানো হয়। পরে ওই গাড়িতে লুকানো অবস্থায়  দুটি প্লাস্টিকের বস্তার ভেতর থেকে গাঁজা পাওয়া যায়। যার বাজারমূল্য ৮ লাখ বলে জানিয়েছে র‌্যাব।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) মো. নূরুল আবছার জানান, আটক মাদক ব্যবসায়ীরা কৌশলে কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে মাদক ক্রয় করে ফেনী, চট্টগ্রামসহ আশেপাশের জেলায় পাচার করে আসছিল। গতকাল একটি চালান পাচারের সময় র‌্যাবের হাতে তারা ধরে পড়েন। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থার নেওয়ার জন্য সংশ্লিষ্ট থানায় পাঠানো হয়েছে।

আরকে/মআ/চখ

এই বিভাগের আরও খবর