chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সন্দ্বীপে ইভিএমে যান্ত্রিক ত্রুটি, ভোট গ্রহণ বন্ধ ছিল ২০ মিনিট

জেলা পরিষদ নির্বাচনে চট্টগ্রামের সন্দ্বীপ কেন্দ্রে ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) কারিগরি ত্রুটির কারণে অন্তত ২০ মিনিট ভোট গ্রহণ বন্ধ ছিল বলে জানা গেছে। তবে কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা মেজবাউল করিম গণমাধ্যমের কাছে দাবি করেছেন, ভোট গ্রহণে ছয় সাত মিনিট দেরি হযেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকাল নয়টায় প্রথম ভোটার কেন্দ্রের ভেতরে গেলে ইভিএম মেশিনের ব্যালট অংশে লাইট দেখা যাচ্ছিল না। বিষয়টি প্রিসাইডিং কর্মকর্তাকে জানানোর পর ওই ইভিএম মেশিনটি পরিবর্তন করা হয়।

সন্দ্বীপে একটি কেন্দ্রের দুটি বুথে ভোট গ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। দুজন চেয়ারম্যান প্রার্থী, আটজন সদস্য প্রার্থী ও পাঁচজন সংরক্ষিত আসনের নারী প্রার্থী আছেন। ভোটার ২০৭ জন ।

সকাল থেকেই জেলা পরিষদ নির্বাচনে চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলা মিলনায়তন কেন্দ্রে দুটি বুথে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। শেষ হয়েছে বেলা দুইটায়। মোট ভোটার সংখ্যা ১৪৪। নির্বাচন কমিশন থেকে তিনটি সিসিটিভি ক্যামেরার মাধ্যমে পুরো নির্বাচন পর্যবেক্ষণ করা হচ্ছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাহাদাত হোসেন বলেন, উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ হয়েছে। কোথাও কোনো ধরনের অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

এই বিভাগের আরও খবর