chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

জেনারেল হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে পুলিশ সদস্যের মৃত্যু

চট্টগ্রামে করোনা উপসর্গ নিয়ে এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। চট্টগ্রাম জেনারেল হাসপাতালের আইসিইউ ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। শ্বাসকষ্ট এবং জ্বর নিয়ে বৃহস্পতিবার (১৪ মে) রাতে হাসপাতালে ভর্তি হন তিনি।

শুক্রবার (১৫ মে) সকাল ১১টার দিকে মারা যাওয়া ওই পুলিশ সদস্য করোনায় আক্রান্ত ছিলেন কি না সেটা জানতে তার নমুনা পরীক্ষা করতে ল্যাবে পাঠানো হয়েছে।

সিএমপির অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) আবু বক্কর সিদ্দিক বলেন, পুলিশ সদস্য নাইমুল হক (৩৮) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শ্বাসকষ্টে মারা গেছেন। তিনি সিএমপির ট্রাফিক বিভাগের বন্দর জোনে কনস্টেবল পদে কর্মরত ছিলেন। তার বাসা নগরীর আমবাগান এলাকায়।

তিনি বলেন, শ্বাসকষ্ট নিয়ে গত বৃহস্পতিবার পুলিশ লাইন হাসপাতালে ভর্তি হন নাইমুল হক। পরে তাকে সেখান থেকে জেনারেল হাসপাতালে পাঠানো হয়। জেনারেল হাসপাতালের আইসিইউ ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থা শুক্রবার সকাল ১১টার দিকে মারা যান তিনি। তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে। তবে তাকে বিশেষ ব্যবস্থায় তার গ্রামের বাড়ি কুমিল্লায় দাফন করা হবে।

জেনারেল হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ডা. আব্দুর রব বলেন, পুলিশের এ সদস্যকে বৃহস্পতিবার (১৪ মে) হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। তার অবস্থার অবনতি হলে রাতেই তাকে আইসিইউতে স্থানান্তরিত করা হয়। সেখানেই শুক্রবার দুপুরে তার মৃত্যু হয়।

চট্টগ্রামে এ পর্যন্ত করোনায় আক্রান্ত পুলিশের সংখ্যা ৪৭ জন। এদের মধ্যে সিএমপির ৪৪ জন, শিল্প পুলিশের তিন জন। এছাড়া সুস্থ হয়েছেন ১১ জন পুলিশ সদস্য।

এই বিভাগের আরও খবর