chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে সমাজ নিয়ে কটাক্ষ করায় মারামারিতে দুইজন আহত

নিজস্ব প্রতিবেদকঃ চট্টগ্রামের বাঁশখালীতে চায়ের দোকানে বসে সমাজ নিয়ে একজন আরেকজনকে কটাক্ষ করাকে কেন্দ্র মারামারিতে আপন দুইভাই গুরুতর আহত হয়েছেন। রোববার (১৭ জুলাই) দুপুরে উপজেলার কাথারিয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের বাঘমারা গ্রামে এই ঘটনা ঘটে।

 

আহতরা হলেন- বাঘমারা গ্রামের ফয়জুল রহমানের ছেলে মো. আনোয়ার ইসলাম (৪২) ও তার ভাই মো. আব্দুর রশিদ (৫২)।

No description available.

জানা যায়, স্থানীয় চায়ের দোকানে বসে আনোয়ার ও রশিদ আড্ডা দিচ্ছিলেন। এসময় সেখানে অন্য সমাজের আবুল কাসেম, ইদ্রিসও উপস্থিত ছিলেন। আড্ডার এক পর্যায়ে সমাজ নিয়ে একপক্ষ আরেক পক্ষকে টিটকারি করলে সংঘর্ষ বেঁধে যায়। পরে আবুল কাসেম,ও ইদ্রিস তার দলবল ডেকে এনে আনোয়ার ও রশিদের উপর হামলা চালায়। হামলার এক পর্যায়ে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করা হয়। আহতরা চমেক হাসপাতালের ২৮ নম্বর নিউরো সার্জারি ওয়ার্ডে ভর্তি আছেন।

 

বাঁশখালীর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল উদ্দিন চট্টলার খবরকে বলেন, দোকানে বসে এক পক্ষ আরেক পক্ষের সমাজ নিয়ে টিটকারি করা নিয়ে সংঘর্ষের সূত্রপাত ঘটে। ওই গ্রামে সমাজ নিয়ে বিরোধ প্রায় ৩০ বছর ধরে চলে আসছে। আজকের ঘটনায় দুজন আহত হয়েছেন। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে দু’পক্ষের ১০ জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা দিয়ে আদালতে পাঠানো হবে।

এমএইচকে/চখ

এই বিভাগের আরও খবর