chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চুরি হয়ে গেল কামরান আকমলের কুরবানির খাসি

ডেস্ক নিউজঃএকদিন পরই ঈদুল আজহা। আল্লাহুর সন্তুষ্টি লাভের আশায় ঈদে পশু কুরবানি করে থাকেন সামর্থ্যবান ও ধর্মপ্রাণ মুসলমানরা। ঈদের আগেই কুরবানির পশু কিনছেন সবাই। পাকিস্তানের ক্রিকেটার কামরান আকমলও খাসি কিনেছিলেন কোরবানির জন্য। কিন্তু সাবেক এই উইকেটকিপার-ব্যাটসম্যানের খাসি চুরি হয়ে গেছে ঈদের আগেই। সেটাও তার বাড়ির সামনে থেকেই। খাসিটির মূল্য ছিল ৯০ হাজার পাকিস্তানি রুপি।

পাকিস্তানের লাহোরে পরিবারসহ বসবাস করেন কামরান আকমল। কুরবানির জন্য এবার ছয়টি খাসি কিনেছিলেন তিনি। লাহোরে নিজের হাউজিং সোসাইটিতে খাসিগুলো রেখেছিলেন। সেখান থেকেই চুরি হয়ে গেছে বড় আকারের একটি খাসি।

পাকিস্তানের সংবাদমাধ্যম জিও নিউজকে কামরান আকমলের বাবা জানিয়েছেন, খাসিগুলো দেখে রাখার জন্য বাড়ির কাজের লোককে দায়িত্ব দেওয়া হয়েছিল। রাতে সেই ব্যক্তি ঘুমিয়ে পড়লে চুরির ঘটনা ঘটে। তাদের ধারণা আনুমানিক রাত ৩টার দিকে সবচেয় বড় ও বেশি মূল্যের খাসিটি চুরি হয়ে যায়। ৯০ হাজার রুপির খাসিই টার্গেট করেছিল চোর।

হাউজিং সোসাইটি কর্তৃপক্ষকে চুরির বিষয়ে অবহিত করেছে কামরান আকমলের পরিবার। খাসি উদ্ধারের সর্বোচ্চ চেষ্টা করা হবে বলে আশ্বাস দিয়েছেন তারা।

একটা সময় নিয়মিতই পাকিস্তানের হয়ে আন্তর্জাতিক ক্রিকেট খেলেছিলেন কামরান আকমল। সর্বশেষ ২০১৭ সালে পাকিস্তানের হয়ে ম্যাচ খেলেন তিনি।

তার পুরো পরিবারই ক্রিকেটের সঙ্গে জড়িয়ে। কামরানের ছোটভাই উমর আকমলও পাকিস্তানের হয়ে আন্তর্জাতিক ক্রিকেট খেলেছেন দাপটের সঙ্গে। আরেক ভাই আদনান আকমলও পাকিস্তানের প্রতিনিধিত্ব করেছেন। তারা তিনভাই মূলত উইকেটকিপার-ব্যাটসম্যান। তবে কামরান-উমরের মতো দীর্ঘ হয়নি আদনানের ক্যারিয়ার।