chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মৌলভীবাজারে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ করে ভাটিয়ারীতে আত্মগোপন

নিজস্ব প্রতিবেদকঃ মৌলভীবাজারে প্রবাসীর স্ত্রী ধর্ষণের ঘটনায় পলাতক আসামিকে চট্টগ্রামের সীতাকুণ্ড থেকে গ্রেফতার করেছে র‍্যাব-৭। সোমবার (১৩ জুন) রাতে সীতাকুণ্ডে ভাটিয়ারী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃত আসামির নাম- সেলিম মিয়া (৩৫)। তিনি মৌলভীবাজার এলাকার জাজুয়া গ্রামের বাসিন্দা।

বিষয়টি নিশ্চিত করে র‍্যাবের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার চট্টলার খবরকে বলেন, ভিক্টিমের সাথে আসামির পূর্ব পরিচয় ছিলো। আসামি ভিক্টিমকে বৌদি বলে ডাকতেন। ভিক্টিমের স্বামী ওমান প্রবাসী।

 

গত ০৫ মে বিকেলে ভিকটিমের শ্বাশুড়ী তার তিন বছরের নাতিকে নিয়ে মুদির দোকানে কেনাকাটা করতে যান। এই সুযোগে সেলিম মিয়া ভিকটিমের বাড়িতে এসে এক গ্লাস পানি চায়। ভিক্টিম পানি আনতে ঘরে গেলে সেলিম মিয়া ভিক্টিমের পেছনে পেছনে ঘরে প্রবেশ করে দরজা লাগিয়ে ধর্ষণ করে। পরবর্তীতে ভিক্টিমের চিৎকার শুনে তার শ্বাশুড়িসহ আশেপাশের লোকজন এগিয়ে আসলে আসামী সেলিম মিয়া পিছনের দরজা খুলে পালিয়ে যায়। এই ঘটনায় ভিক্টিম মৌলভীবাজার থানায় একটি মামলা দায়ের করেন।

তিনি আরও বলেন, মামলা দায়েরের পর আসামি সেলিম মিয়ে নিজেকে বাঁচাতে ভাটিয়ারী এসে আত্মগোপন করেন। পরে র‍্যাবের গোয়েন্দা নজরদারিতে তার অবস্থান শনাক্ত করে তাকে গ্রেফতার করা হয়।

 

এমএইচকে/চখ

এই বিভাগের আরও খবর