chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

কনটেইনার ডিপোতে আগুনের ঘটনায় দেশের ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে

চট্টলা ডেস্ক : নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এম.পি বলেছেন, সীতাকুণ্ডের বিএম কনটেইনার ডিপোতে বিস্ফোরণ ও আগুনের ঘটনায় বিশাল ক্ষতির পাশাপাশি দেশের ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে।

এ ঘটনায় ‘জিরো টলারেন্স’ দেখানো হবে জানিয়ে তদন্ত রিপোর্ট পাওয়ার পর ব‍্যবস্থা নেয়ার কথাও জানান প্রতিমন্ত্রী। আজ সোমবার (৬ জুন) আগুনে ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, অগ্নিদুর্ঘটনার পর আর্তমানবতার সেবায় মানুষ এগিয়ে এসেছে। তাদেরকে আমরা সাধুবাদ জানাই। আমরা এরকম মানবিক বাংলাদেশ চাই।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আহতদের চিকিৎসার জন‍্য সবধরনের ব‍্যবস্থা নিয়েছেন। আমাদের সরকার জবাবদিহিতায় বিশ্বাসী। তদন্ত শেষে সবকিছুর জবাব দেয়া হবে।

এসময় তার সাথে দুর্যোগ ব‍্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান এমপি এবং শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী এমপি, সংসদ সদস‍্য দিদারুল আলম, দুর্যোগ ব‍্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সচিব মো. কামরুল হাসান, চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের চেয়ারম‍্যান রিয়ার এডমিরাল এম শাহজাহান উপস্থিত ছিলেন।

পরে নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী ও শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে অগ্নিকাণ্ডে আহতদের দেখতে যান এবং তাদের চিকিৎসার খোঁজখবর নেন।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর