chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

লোহাগাড়ায় ৪ ডায়াগনস্টিক সেন্টার সীলগালা

জেলা-উপজেলা ডেস্ক : চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার বিভিন্ন এলাকায় দিনব্যাপী ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করে অনিবন্ধিত বেসরকারি ৪টি অনিবন্ধিত ডায়গনস্টিক সেন্টার ও ক্লিনিক সিলগালা করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও উপজেলা প্রশাসনের যৌথ উদ্দ্যেগে এ অভিযান পারিচালিত হয়। আজ বৃহস্পতিবার (২ জুন) দিনব্যাপী এ অভিযানের নের্তৃত্ব দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহাকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ শাহজাহান।

অভিযানে গিয়ে তাৎক্ষনিক সেবা কার্যক্রম বন্ধ করে সীলগালা করে দেওয়া প্রতিষ্ঠানগুলো হলো উপজেলার কলাউজান কানুরাম বাজারস্থ শাহ আমানত ডায়গনস্টিক সেন্টার, পদুয়া ঠাকুরদিঘি এলাকার মা ডিজিটাল ডায়গনিস্টিক সেন্টার, পুটিবিলা এমচরহাট বাজারস্থ সেবা ক্লিনিক এবং একই উপজেলার তেয়ারীহাট বাজারের নিউ ক্রিসেন্ট ডায়গনস্টিক সেন্টার।

পববর্তীতে নিবন্ধনের শর্তাবলী পূরণ সাপেক্ষে তদন্তপূর্বক সীলগালা করা এসব প্রতিষ্ঠান খুলে দেওয়া হবে জানালেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহাকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ শাহজাহান।

অনিবন্ধিত ক্লিনিক, ডায়গনস্টিক সেন্টারের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান। অভিযানকালে লোহাগাড়া থানা পুলিশের টিম, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মো. জিয়া উদ্দিন ও স্যানেটারি ইন্সপেক্টর মো. শের আলী উপস্থিত থেকে নির্বাহী ম্যাজিস্ট্রেটকে সহায়তা করেন।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর