chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পটিয়ায় দক্ষিণ জেলা যুবলীগের সম্মেলন চলছে

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রামে যুবলীগের তিন জেলা ইউনিটের মধ্যে দক্ষিণ জেলা যুবলীগের সম্মেলনের শুরু হয়েছে।

শনিবার (২৮ মে) বেলা ১১ টায় জাতীয় সংগীত, বেলুন ও কবুতর উড়িয়ে সম্মেলনের আনুষ্ঠানিকতা শুরু হয়। এসময় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশসহ কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।

এরপর যথারীতি অতিথিরা সভা মঞ্চে বসে সম্মেলনের কার্যক্রম শুরু করে। তবে বৈরী আবহাওয়ায় অনুষ্ঠান শুরু হতে হলে বিলম্ব হলেও, সকাল থেকে নেতাকর্মীদের আনাগোনা শুরু হয়।

সম্মেলনের সূচি অনুযায়ী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ উদ্বোধক ও প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানে বক্তব্য রাখবেন। এছাড়াও অন্যান্য অতিথিদের মধ্যে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দীন আহমেদ, বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা সম্পাদক বেগম ওয়াসিকা আয়েশা খানম, বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তার সম্পাদক  ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, বাংলাদেশ আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক মো. আমিনুল ইসলাম আমিন, চট্টগ্রাম-১২ এর সাংসদ ও হুইপ সামশুল হক চৌধুরী উপস্থিত থাকার কথা রয়েছে।

প্রধান বক্তা হিসেবে অনুষ্ঠানে বক্তব্য রাখবেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত আছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ বদিউল আলম, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, চট্টগ্রাম-১৪ আসনের সাংসদ মো. নজরুল ইসলাম চৌধুরী, চট্টগ্রাম-১৬ আসনের সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরী, চট্টগ্রাম-১৫ আসনের সাংসদ প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভীসহ প্রমুখ।

 

এদিকে অনুষ্ঠান সুশৃঙ্খলভাবে সম্পন্নে লক্ষ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মণি ছাড়া অন্য কারো নামে স্লোগান, ব্যানার, ফেস্টুন ও পোস্টার নিয়ে প্রবেশ করা যাবে না বলে নির্দেশনা দেওয়া হয়েছে।

আরকে/নচ/চখ

এই বিভাগের আরও খবর