chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

অনলাইন সাইটে জুয়া খেলে র‌্যাবের জালে চার যুবক

ডেস্ক নিউজঃ অনলাইনে জুয়া খেলার কারণে চার জুয়াড়িকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। বুধবার (২৫ মে) রাতে আকবরশাহ ও পাহাড়তলী থানার একটি গোডাউন থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছে থেকে জুয়ার টাকা লেনদেনের একাউন্ট, চারটি স্মার্ট ফোন, একটি ল্যাপটপ, নগদ ১০ হাজার টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- মো. শাহপরান (৩১ মো. জসিম উদ্দিন (৩৪), মো. মঈনুল ইসলাম (২৬) ও মো. আব্দুর রশিদ (৩১)।
গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার।

তিনি বলেন, আসামিরা অনলাইন জুয়া খেলার ওয়েবসাইট bet 365 এর “Sorif625”, “Shanaj424”, “ajad359”, “mdliakat572” ও “mdliakat572” এ্যাকাউন্টসের মাধ্যমে বাজি পরিচালনা করে। বাজির টাকা রুপিতে রূপান্তরিত করে। সেই টাকা নিজেদের নামে ব্যবহৃত বিভিন্ন বিকাশ নম্বরে মাধ্যমে একে অন্যের সাথে লেনদেন করে।

তিনি আরও বলেন, শাহপরান অনলাইন জুয়া খেলার ওয়েবসাইট bet 365 এর “Sorif625” এ্যাকাউন্টস সম্পর্কিত তথ্য, আর্থিক লেনদেনের হিস্ট্রীসহ আরো অন্যান্য লেখা আছে। সেই এ্যাকাউন্টসে ভারতীয় ১,১৬৮ রুপি জমা আছে। জসিম উদ্দিনের জব্দকৃত মোবাইল ফোনে “Shanaj424”এ্যাকাউন্টসে ভারতীয় ১৬৩ রুপি জমা আছে। মঈনুল ইসলামের জব্দকৃত মোবাইল ফোন ও ল্যাপটপে “ajad359” ও “mdliakat572” এ্যাকাউন্টসে ভারতীয় ১,৬২৯ রুপি জমা আছে। এবং ৪নং আসামী মোঃ আব্দুর রশিদের জব্দকৃত মোবাইল ফোনে “mdliakat572” এ্যাকাউন্টসে ভারতীয় ১,০২৯ রুপি জমা আছে। পরবর্তী আইনগত ব্যবস্থা নিতে আসামিদের পাহাড়তলী ও আকবরশাহ থানায় হস্তান্তর করা হয়েছে।
এমএইচকে/চখ

এই বিভাগের আরও খবর