chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে যুবলীগ ঐক্যবদ্ধ রয়েছে: সাইফুল ইসলাম

ডেস্ক নিউজ: প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে যুবলীগ ঐক্যবদ্ধ রয়েছে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদ প্রত্যাশী সাইফুল ইসলাম।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা হতদরিদ্র মানুষের ভাগ্য উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। মহামারি করোনার কারণে বিশ্বের বড় বড় দেশগুলো যখন হিমশিম খাচ্ছিলেন, তখন শেখ হাসিনা এ দেশের অর্থনীতি সচল রাখতে সক্ষম হয়েছেন।

বুধবার (২৫ মে) সন্ধ্যায় মহানগরীর একটি রেস্টেুরেন্টে মতবিনিময়কালে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, যুবসমাজের মধ্যে নতুন প্রাণের সঞ্চার করে আসছেন সর্ববৃহৎ যুব সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল।

সভায় দক্ষিণ জেলা যুবলীগের দায়িত্ব নেয়ার আশাবাদ ব্যক্ত করে সাইফুল ইসলাম বলেন, আগামী ২৮ মে দক্ষিণ জেলা যুবলীগের সন্মেলনে মানবিক যুবলীগের সাধারণ সম্পাদক পদে দায়িত্ব নিতে আমি প্রস্তুত। দলের দুঃসময়ে জেল-জুলুম-হুলিয়া কোন কিছুই আমাকে আদর্শ থেকে বিচ্যুত করতে পারেনি।

প্রায় তিন যুগ আগে তৃণমূল ছাত্রলীগ থেকে উঠে আসা সাইফুল ইসলাম বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এবং যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল যেভাবে দক্ষভাবে দলকে পরিচালনা করেছেন তেমনি আগামী সংসদ নির্বাচনে দক্ষিণ জেলা যুবলীগকে সুসংগঠিত করাই আমার মূল লক্ষ্য।

সভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক মো. ওয়াসিম মুরাদ, চরখিজিরপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি অধ্যাপক আবু নাঈম চৌধুরীসহ বিভিন্ন নেতৃবৃন্দ।

মআ/চখ

এই বিভাগের আরও খবর