chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

আইপিএল কেন্দ্র করে খুন, দুই আসামি গ্রেফতার

ডেস্ক নিউজঃ চট্টগ্রামের হাটহাজারী থানাধীন আমান বাজারে আইপিএল’র শ্রেষ্ঠ দল নিয়ে কথা কাটাকাটির জেরে যুবক খুনের ঘটনায় পলাতক দুই আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। রবিবার (২২ মে) রাতে কক্সবাজার জেলার চকরিয়া বেতুয়া বাজার পূর্ব বেতুয়া সিকদার পাড়ায় থেকে ও নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার পুরাতন কলেজ রোড থেকে র‌্যাবের পৃথক দুটি টিম তাদেরকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো- আমানবাজার দক্ষিন পাহাড়তলীর মো. ফরহাদ (২১), একই এলাকার মো. ফয়সাল (২২)।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার চট্টলার খবরকে বলেন, এই ঘটনায় ভিক্টিম ফারুক মারা যাওয়ার পর আসামিরা সবাই আত্মগোপনে চলে যায়। ভিক্টিমের মা বাদী হয়ে ১১ জনকে আসামি করে মামলা দায়ের করলে আসামিদের গ্রেফতার করতে পুলিশের পাশাপাশি র‌্যাবও মাঠে নামে। প্রায় দুই মাস গোয়েন্দা নজরদারির পর দুই আসামিকে র‌্যাব গ্রেফতার করে। আসামি ফয়সাল,ফরহাদ ও তাদের দল-বল ফারুককে লোহার শিকল, এসএস পাইপ ও লাঠি দিয়ে তাকে পিটিয়ে হত্যা করার কথা স্বীকার করেছে।
প্রসঙ্গত গত ৫ এপ্রিল রাতে আমান বাজার জয়নাব ক্লাবের পশ্চিম পাশে নাজিম কলোনিতে এ ফারুককে নৃশংসভাবে পিটিয়ে হত্যা করা হয়। এই ঘটনায় ফারুকের বোন জেসমিন আহত হন। ফারুকের গ্রামের বাড়ি কুমিল্লার লাকসামে। আমানবাজারে তিনি পরিবার নিয়ে থাকতেন।
এমএইচকে/

এই বিভাগের আরও খবর